ভ্যালেন্টাইন দিবসকে ঘিরে ফ্রেশ আয়োজন করেছে সপ্তাহব্যাপী ক্যাম্পেইন

0
373

আসন্ন ভ্যালেন্টাইন দিবসকে ঘিরে, ফ্রেশ আয়োজন করেছে সপ্তাহব্যাপী ক্যাম্পেইন। এরই অংশ হিসেবে, আগামী ১০ থেকে ১৫ ফেব্রুয়ারি ২০১৮ প্রতিদিন, রাত ৯:২০ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে ভালোবাসার ৬টি ফ্রেশ গল্প নিয়ে ৬টি টেলিভিশন ফিক্‌শন। আলফা-আই মিডিয়া প্রোডাকশন্সের ব্যানারে নির্মিত ফিক্‌শনগুলির নির্দেশনা দিয়েছেন দেশের ৬ জন তারকা-নির্মাতা। যাদের মধ্যে রয়েছেন, নুরুল আলম আতিক, অনিমেষ আইচ, শিহাব শাহীন, তানিম রহমান অংশু, কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় ও গোলাম সোহরাব দোদুল।
দেশের টেলিভিশনে, ভ্যালেন্টাইন নিয়ে এতো বড় আয়োজন এবারই প্রথম। এ নিয়ে রাজধানীর একটি হোটেলে আয়োজন করা হয়, সংবাদ সম্মেলনের। এতে উপস্থিত ছিলেন, আয়োজক প্রতিষ্ঠান মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ-এর নির্বাহী পরিচালক জনাব আসিফ ইকবাল, সম্প্রচার সহযোগী এনটিভির অনুষ্ঠান প্রধান জনাব মোস্তফা কামাল সৈয়দ ও বিপনণ প্রধান জনাব রঞ্জন দত্ত, সংগীত প্রযোজন প্রতিষ্ঠান গানচীলের সিইও জনাব জিয়া উস সোবহান এবং প্রযোজনা প্রতিষ্ঠান আলফা-আই এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রযোজক জনাব শাহরিয়ার শাকিল।
নির্মিতব্য ফিকশনগুলিতে বাংলাদেশের শীর্ষ টেলিভিশন তারকাদের পাশাপাশি অভিনয় করেছেন, কলকাতার কয়েকজন তারকাও। যারা সমানভাবে এদেশের দর্শকের কাছেও পরিচিত।
প্রযোজনাগুলি সম্পর্কে বিস্তারিত :
১) নুরুল আলম আতিক আমায় খুঁজোনা অপি করিম, ভাস্বর চ্যাটার্জী (কলকাতা)
২) অনিমেষ আইচ নির্বাসন রিয়াজ, ভাবনা, শতাব্দী ওয়াদুদ
৩) শিহাব শাহীন বাসস্টপ মম, অপূর্ব, সাজু খাদেম
৪) তানিম রহমান অংশু যখন বসন্ত শার্লিন, নিশো
৫) কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় বি-স্বর্গ পায়েল সরকার (কলকাতা), রওনক হাসান
৬) গোলাম সোহরাব দোদুল হঠাত্ তুমি তারিন, দেবদূত ঘোষ (কলকাতা)

দর্শক আগ্রহ বাড়াতে ফিক্‌শনগুলিতে ব্যবহারের জন্য সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান গানচিলেন সৌজন্যে নির্মাণ করা হয়েছে, মৌলিক কয়েকটি ভালোবাসার গান।
আমরা আশা করি, ভালোবাসা দিবসের মতো উত্সবমুখর উপলক্ষে ফ্রেশের এই আয়োজন দর্শকের আনন্দকে আরও বহুগুণে বাড়িয়ে দেবে।
সংবাদ বিজ্ঞপ্তি