ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর খুলনায় তিনটি প্রকল্প উদ্বোধন

0
358

তথ্যবিবরণী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা (১ নভেম্বর) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে খুলনা টেক্সটাইল ইনস্টিটিউট, ইউনিয়ন পর্যায়ে উচ্চগতির ইন্টারনেট কানেক্টিভিটি এবং খুলনার বিএনএস তিতুমীর সংলগ্ন ভৈরব নদীর তীর সংরক্ষণ প্রকল্পের উদ্বোধন করেন। এসময় প্রধানমন্ত্রী দেশের ৫৬ জেলার ৩২১টি প্রকল্প উদ্বোধন করেন।

উল্লেখ্য, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ ৩৫টি জেলার এক হাজার ১০০টি ইউনিয়নে উচ্চগতির ইন্টারনেট কানেক্টিভিটি স্থাপন বাস্তবায়ন করবে। এছাড়া গণপূর্ত বিভাগের মাধ্যমে খুলনা টেক্সটাইল ইনস্টিটিউট এবং পানি উন্নয়ন বোর্ড ভৈরব নদীর তীর সংরক্ষণ প্রকল্প বাস্তবায়ন করবে।

খুলনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, সিভিল সার্জন ডাঃ এএসএম আব্দুর রাজ্জাক এবং পুলিশ সুপার এস এম শফিউল্লাহসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

ভিডিও কনফারেন্স শেষে জেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর ১০ বিশেষ উদ্যোগ সফল বাস্তবায়নে খুলনা জেলা প্রশাসক কার্যালয় চত্ত্বর হতে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালিতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করে।