ভাষা সৈনিকদের রাষ্ট্রীয় স্বীকৃতি দাবি কেইউজের

0
329

সংবাদ বিজ্ঞপ্তি:
মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিব মাতৃভাষা দিবসের আলোচনা সভায় খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) নেতৃবৃন্দ ভাষা সৈনিকদের রাষ্ট্রীয় স্বীকৃতি ও ভাতা প্রদানের দাবি জানিয়েছেন। বুধবার বেলা এগারোটায় খুলনা প্রেসক্লাবের হুমাযূন কবীর বালু মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় এ দাবি জানানো হয়।
কেইউজের সিনিয়র সহ সভাপতি মল্লিক সুধাংশুর সভাপতিত্বে এবং ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম’র সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তৃতা করেন বিএফইউজের যুগ্ম মহাসচিব মোজাম্মেল হক হাওলাদার,বিএফইউজের নির্বাহী সদস্য আসাদুজ্জামান রিয়াজ,খুলনা প্রেস ক্লাবের সভাপতি ফারুক আহমেদ,কেইউজের সাবেক সভাপতি শেখ আবু হাসান,ইউনয়নের কোষাধ্যক্ষ দেবব্রত রায়,ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি বাপ্পী খান,নির্বাহী সদস্য সুমন আহমেদ,প্রেসক্লাবের কোষাধ্যক্ষ হদায়েৎ হোসেন মোল্লা,বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক,,আলমগীর হান্নান,সুনীল দাস,এসএস ফরিদ রানা,শেখ আবদুল্লাহ প্রমূখ।
সভার শুরুতে ভাষা শহীদদের প্রতি বিন¤্র শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এর আগে একুশের প্রথম প্রহরে শহীদ হাদীস পার্কে শহীদ বেদীতে কেইউজের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করে শাহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়।#