ভালবাসায় সিক্ত কয়রা সদর ইউপি’র নৌকার মাঝি বাহারুল ইসলাম

0
84

ওবায়দুল কবির স¤্রাট, কয়রা:
খুলনা কয়রা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি এস এম বাহারুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় বরণ করেছেন কয়রাবাসী। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কয়রা সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ তথা সরকার দলীয় প্রার্থী হিসেবে “নৌকা প্রতীক” নিয়ে ১৬ মার্চ মঙ্গলবার কয়রা এলাকায় পৌঁছালে তাঁকে এ গণসংবর্ধনা দেয়া হয়।
এসময় কয়রাবাসী ও দলীয় নেতাকর্মীর ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত এস এম বাহারুল ইসলাম উপস্থিত সকলের প্রতি অশেষ কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমাদের অভিভাবক প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা এলাকার উন্নয়ন এবং মানুষের সেবা করার জন্য ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আমি সবার দোয়া, ভালবাসা আর সার্বিক সহযোগিতা কামনা করছি।
পরে হাজার হাজার নেতাকর্মী, সাধারণ মানুষ ও মোটর সাইকেল, ইজি বাইক ও অটো ভ্যান বহর নিয়ে কয়রা সদর ইউনিয়নসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় নৌকা নৌকা বলে শ্লোগানে মুখর হয়ে উঠে সমস্ত এলাকা।
এদিকে ইউপি নির্বাচনে সদর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হওয়ার খবর পেয়ে ইউনিয়ন জুড়ে উল্লাস ছড়িয়ে পড়ে। আওয়ামীলীগ নেতা এস এম বাহারুল ইসলামকে বরণ করে নিতে তার সমর্থকরা বিভিন্ন দলীয় ¯েøাগান, আতশবাজি ফাটিয়ে উল্লাসে মেতে উঠে। অপরদিকে দলীয় নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ মানুষ বেশ খুশি এস এম বাহারুল ইসলামকে কয়রা সদর ইউনিয়নের নৌকা প্রতীক দেয়ায়। তারা বলেন, শেখ হাসিনা মানুষ চিনতে ভুল করেননি। তিনি যোগ্য পিতার যোগ্য উত্তরসুরী, তিনিই সবার আগে বুঝতে পারেন অসহায় গরীব দু:খির সেবা কে করতে পারবে, সেই চিন্তা মাথায় রেখে গণমানুষের এস এম বাহারুলকে দলীয় মনোনয়ন দিয়েছেন। এ জন্যে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতাও জানান দলের ত্যাগী নেতাকর্মী ও সমর্থকরা।
ইতোমধ্যে এস এম বাহারুল ইসলাম দলীয় মনোনয়ন পাওয়ার পর সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এস এম বাহারুল ইসলামকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন অনেকেই। অনেকেই লিখেছেন, “কয়রা সদর উন্নয়নকে আরো তরান্বিত ও আওয়ামীলীগকে শক্তিশালী করতে হলে চেয়ারম্যান হিসেবে এস এম বাহারুল ইসলামের বিকল্প নেই। নির্বাচনে তিনিই বিজয়ী হবেন ইনশাআল্লাহ”।