ভারত ও অস্ট্রেলিয়ার বিপক্ষে ইংল্যান্ডের দল ঘোষণা

0
334

স্পোর্টস ডেস্কঃ
আগামী সপ্তাহে অস্ট্রেলিয়ার বিপক্ষে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ইংল্যান্ড। এরপর জুলাইতে ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে ইংলিশরা। অস্ট্রেলিয়া ও ভারতের বিপক্ষের টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে মঙ্গলবার ১৪ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড।

এই সিরিজে পেসার মার্ক উডকে বিশ্রাম দেওয়া হয়েছে। অন্যদিকে ১৪ সদস্যের দলে স্থান পেয়েছেন আরেক পেসার জ্যাক বল। টি-টোয়েন্টি অভিষেকের অপেক্ষায় আছেন তিনি। টি-টোয়েন্টি স্কোয়াডে রাখা হয়নি উইকেটরক্ষক ব্যাটসম্যান স্যাম বিলিংসকেও। ওয়ানডে স্কোয়াডের বাইরে থাকা স্যাম কুরান ও পেসার ক্রিস জর্ডানকে রাখা হয়েছে ১৪ জনের দলে।

নিউজিল্যান্ডের বিপক্ষে চলতি বছরের শেষ দিকে ইংল্যান্ড যে দল নিয়ে টি-টোয়েন্টি খেলেছিল সেখান থেকে বাদ পড়েছেন দাওয়িদ মালান, জেমস ভিন্স ও লিয়াম ডসন। ইনজুরি থেকে সেরে ওঠার প্রক্রিয়ায় থাকায় স্কোয়াডে নেওয়া হয়নি বেন স্টোকস ও ক্রিস ওকসকে। তবে স্টোকস দলের সঙ্গে থাকবেন। পুরোপুরি সেরে উঠলে তাকে স্কোয়াডে অন্তর্ভূক্ত করা হলেও হতে পারে।

২৭ জুন এজবাস্টনে অস্ট্রেলিয়ার বিপক্ষে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটি খেলবে অস্ট্রেলিয়া। এরপর ৩ জুলাই ভারতের বিপক্ষে ওল্ড ট্রাফোর্ডে প্রথম, ৬ জুলাই কার্ডিফে দ্বিতীয় ও ৮ জুলাই ব্রিস্টলে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ইংল্যান্ড।

ইংল্যান্ডের ১৪ সদস্যের টি-টোয়েন্টি দল : ইয়ান মরগান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, জ্যাক বল, জস বাটলার, স্যাম কুরান, টম কুরান, আলেক্স হেলস, ক্রিস জর্ডান, লিয়াম প্লানকেট, আদিল রশিদ, জো রুট, জ্যাসন রয় ও ডেভিড উইলি।