ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্রসহ ৩ ছাত্রলীগ নেতাকর্মী আটক

0
362

অনলাইন ডেস্ক :

ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্র ও গুলিসহ তিন ছাত্রলীগ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। শনিবার রাত সাড়ে ৮টার দিকে পৌরশহরের মেড্ডা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রবিউল আলম রবিন, ছাত্রলীগ কর্মী সৌরভ পাল ও আশরাফুল ইসলাম ইমন। সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন বলেন, রাতে মেড্ডা এলাকায় অভিযান চালিয়ে ওই তিন ছাত্রলীগ নেতা-কর্মীকে আটকের পর তাদের দেহ তল্লাশি করে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

এর আগে ইফতার মাহফিলে বাকবিতণ্ডার জেরে এদিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ব্রাহ্মণবাড়িয়া শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিমন আল স্বাধীনের হাতে গুলিবিদ্ধ হন জেলা ছাত্রলীগের সাবেক সহসম্পাদক সাইফুল ইসলাম শান্ত। পরে শান্তকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে জেলা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এ ঘটনার পর রাতেই স্বাধীনকে সংগঠন থেকে বহিষ্কার করে শহর ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম সমায়িকভাবে স্থগিত ঘোষণা করে জেলা ছাত্রলীগ।