ব্রাদার্স ও এসবিআলি কোয়াটার ফাইনালে

0
576

ক্রীড়া প্রতিবেদক: ‘ক’ গ্রুপ চ্যাম্পিয়ন ব্রাদার্স ইউনিয়ন। রানারআপ এসবিআলি ফুটবল একাডেমি। ৩ খেলায় ২জয়, ১ড্র, ৭পয়েন্ট ব্রাদার্সের। সমান সংখ্যক খেলায় ১জয়, ২ড্র, ৫পয়েন্ট এসবিআলির। উভয় দলই নিশ্চিত করেছে কোয়াটার ফাইনাল। কোয়াটার ফাইনালে এসবিআলি ফুটবল একাডেমির প্রতিপক্ষ শেখ কামাল স্মৃতি সংসদ। ব্রাদার্স ইউনিয়নের প্রতিপক্ষ কাল শনিবার মোহামেডান ও উইনার্সের মধ্যেকার জয়ী দল।
খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে সাইফ পাওয়ার ব্যাটারী সিনিয়র ডিভিশন ফুটবল লীগে বৃহস্পতিবার (২৫ অক্টোবর) সার্কিট হাউস মাঠে অনুষ্ঠিত দুপুর দেড়টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় এসবিআলি ফুটবল একাডেমি ও ডুমুরিয়া তরুণ সংঘ। খেলাটি গোলশুণ্যে অমিমাংসীত ভাবে শেষ হয়। খেলায় রেফারী ছিলেন আব্দুর রহমান ঢালী, মো. কামাল হোসেন, মোক্তার হোসেন মিঠু ও মো. মাহবুবুর রহমান। ম্যাচ কমিশনার ছিলেন মো. শহিদুল ইসলাম লালু।
বিকেল সাড়ে ৩টায় দিনের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করে ব্রাদার্স ইউনিয়ন বনাম টাউন ক্লাব। খেলায় ব্রাদার্স ইউনিয়ন ৭-১ গোলে টাউন ক্লাবকে পরাজিত করে। দলের পক্ষে জোড়া গোল করেন ১১নং জার্সি পরিহিত খেলোয়াড় সোহেল ও ১০নং জার্সি পরিহিত খেলোয়াড় অপু। একটি করে গোল করেন ১৭নং জার্সি পরিহিত খেলোয়াড় শাহীন, ৯নং জার্সি পরিহিত খেলোয়াড় মানসুর ও ৮নং জার্সি পরিহিত খেলোয়াড় সুজন। এ খেলার রেফারী ছিলেন শাহআলম, জুনায়েদ শরীফ, আজিবর রহমান ও কামরুল আযম বাবু। ম্যাচ কমিশনার ছিলেন নৃপেন রায় চৌধুরী। আজ শুক্রবার সার্কিট হাউস মাঠে একটি ম্যাচ অনুষ্ঠিত হবে। বিকেল সোয়া ৩টায় দিনের একমাত্র ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে দিঘলিয়া ওয়াইএমএ বনাম মৌসুমি একাদশ।