ব্যারিস্টার মইনুল হোসেনের ওপর হামলাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবি

0
369

বিজ্ঞপ্তি : দৈনিক নিউনেশন পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি ও প্রকাশক, সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের সাবেক সভাপতি এবং তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনের ওপর রংপুর আদালত প্রাঙ্গনে ছাত্রলীগ সন্ত্রাসীদের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে ও মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন খুলনা-এমইউজে’র নেতৃবৃন্দ।
বিএফইউজে’র সভাপতি রুহুল আমিন গাজী ও মহাসচিব এম আবদুল্লাহ এবং এমইউজে খুলনার সভাপতি মো. আনিসুজ্জামান, সহ-সভাপতি এহতেশামুল হক শাওন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবুল হাসান হিমালয়, কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক রানা, বিএফইউজে সাবেক সহ-সভাপতি ড. মো. জাকির হোসেন, সাবেক নির্বাহী সদস্য শেখ দিদারুল আলম ও এহতেশামুল হক শাওন এক যুক্ত বিবৃতিতে ন্যক্কারজনক হামলার ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেন।
বিবৃতিতে সাংবাদিক নেতারা বলেন, এর আগে কুষ্টিয়ার আদালত চত্ত্বরে দৈনিক আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানের ওপর একইভাবে ছাত্রলীগ সন্ত্রাসীরা হামলা চালিয়ে তাঁকে রক্তাক্ত করেছে। সে বর্বরোচিত ঘটনায় একজন সন্ত্রাসীকেও গ্রেফতার করা হয়নি। প্রশাসনের আস্কারায় ছাত্রলীগ ফ্রাঙ্কেনস্টাইনের দৈত্যে পরিণত হয়েছে। একজন সম্মানিত ব্যক্তিকে পুলিশ হেফাজতে আক্রমণ করে কিল-ঘুষি মারার পরও কাউকে গ্রেফতার না করা বিস্ময়কর। বিষয়টি ব্যারিস্টার মইনুল আদালতের নজরে এনেও কোনো প্রতিকার পাননি-এটা দুঃখজনক। নেতৃবৃন্দ অবিলম্বে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার ও বিচারের আওতায় আনার দাবি জানান।