ব্যবসায়ী নেতা নাসির মৃর্ত্যুতে আ’লীগ সহ নানা মহলের শোক

0
311

সংবাদ বিজ্ঞপ্তি:
বাংলাদেশ কেমিস্ট এ্যান্ড ড্রাগিস্ট সমিতির সাবেক সহ সভাপতি, বিশিষ্ট ঔষধ ব্যবসায়ী এসকেন্দার আলী খান নাসির ইন্তেকাল করেছেন। বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকাল সাড়ে ৩টায় মৃত্যুবরণ করেন।
আজ শনিবার বাদ জোহর ময়লাপোতা বায়তুল আমান জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। জানাযা শেষে মরহুমকে বসুপাড়া কবরস্থানে দাফন করা হবে। তিনি গত ১৯ অক্টোবর বৃহস্পতিবার সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ঢাকায় চিকিৎসাধীন ছিলেন।
এদিকে খুলনা কেমিস্ট এ্যাÐ ড্রাগিস্ট সমিতির সাবেক সহ সভাপতি বিশিষ্ট ঔষধ ব্যবসায়ী এসকেন্দার আলী খান নাসিরের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, কেন্দ্রিয় নেত্রী ও সাবেক মন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এমপি, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক হুইপ এস এম মোস্তফা রশিদী সুজা এমপি, মহানগর আওয়ামী লীগ সাধারণ সাধারণ সম্পাদক ও ১৪দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি।
অনুরূপ বিবৃতি দিয়েছেন, খুলনা কেমিস্ট এ্যাÐ ড্রাগিস্ট সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক, অবৈতনিক সম্পাদক এসএম কবির উদ্দিন বাবলু সহ কার্যপরিষদের সকল নেতৃবৃন্দ, বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি’র সভাপতি এস এম সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক ডা. নাসির উদ্দিন, ডা. আলতাফ হোসেন, ডা. তাহেরুল আলম চৌধুরী, ডা. ৈৈসয়দ মোসাদ্দেক হোসেন বাবলু, ডা. নাজমা আক্তার, ডা. এম এ রশিদ, ডা. এইচ এম আলতব, . ডা. শেখ আলতাফ, ডা. জহুরুল তক, ডা. আব্দুস সালাম, ডা. সৈয়দ আলী হাফিক, ডা. মো. হান্নান, ডা. আব্দুর রহমান, ডা. সুজিত কুমার ঢালীসহ সংগঠনের বিভিন্ন পযায়ের চিকিৎসক নেতৃবন্দ এবং বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ।