ব্যবসায়ীদের স্বার্থ রক্ষায় কেসিসি আন্তরিক : মেয়র

0
368

সংবাদ বিজ্ঞপ্তি : খুলনা সিটি কর্পোরেশনের ময়র মোহাম্মদ মনিরুজ্জামান বলেছেন, শিল্প নগরী খ্যাত খুলনা সুদূর অতীত থেকে ব্যবসা-বাণিজ্যে সমৃদ্ধ। তিনি বলেন, মহানগরীতে ব্যবসা বান্ধব পরিবেশ সৃষ্টি এবং ব্যবসায়ীদের স্বার্থ রক্ষায় কেসিসি আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে। সময়ের সাথে সামঞ্জস্য রেখে নতুন নতুন মার্কেট নির্মাণ ও পর্যায়ক্রমে বিদ্যমান মার্কেটগুলির আধুনিকায়ন এ কর্মপ্রচেষ্টারই অংশ।

সিটি মেয়র আজ বুধবার বিকেলে নগরীর খালিশপুর পৌর সুপার মার্কেট চত্বরে ব্যবসায়ীদের সাথে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতি মার্কেটটি পুন:নির্মাণ সংক্রান্ত বিষয়ে এ মতবিনিময় সভার আয়োজন করে। উল্লেখ্য, প্রায় ৩০ কোটি টাকা ব্যয়ে মার্কেটটি পুন:নির্মাণ করা হবে।

সিটি মেয়র মতবিনিময় সভার আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, খালিশপুর এলাকার ব্যবসায়ীদের সুবিধার্থে এবং ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণের লক্ষ্যে শীঘ্রই মার্কেটটি পুন:নির্মাণের কাজ শুরু হবে। মার্কেট নির্মাণকালীন সময়ে স্থানীয় সংসদ সদস্য সহ জনপ্রতিনিধিদের সাথে পরামর্শ করে ব্যবসায়ীদের সুবিধাজনক স্থানে অস্থায়ীভাবে স্থানান্তর এবং নির্মাণ শেষে মার্কেটের প্রকৃত ব্যবসায়ীদের মাঝে অগ্রাধিকার ভিত্তিতে দোকান বরাদ্দ দেয়া হবে বলে তিনি ব্যবসায়ীদের আশ্বস্ত করেন।

খালিশপুর পৌর সুপার মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি হাসান মোহাম্মদ হাফিজ-এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন কেসিসি’র কাউন্সিলর মোঃ ফারুক হিল্টন, সুলতান মাহমুদ পিন্টু, শেখ জাহিদুল ইসলাম, হাফিজুর রহমান মনি, সাহিদুর রহমান, সংরক্ষিত আসনের কাউন্সিলর আনজিরা খাতুন, রহিমা আক্তার হেনা ও রোকেয়া ফারুক। অন্যান্যর মধ্যে সমাজসেবক আশরাফুল ইসলাম আশরাফ, আহসান উল্লাহ বুলবুল, কেসিসি’র চীফ প্লানিং অফিসার আবির উল জব্বার, আর্কিটেক্ট রুজবিনা খানম, স্টেট অফিসার নুরুজ্জামান তালুকদার, বাজার সুপার গাজী সালাউদ্দিন এবং ব্যবসায়ী নেতৃবৃন্দের মধ্যে রাসেল ফেরদৌস রানা, মিজানুর রহমান, আহম্মদ আলী, মেহেদী হাসান হিরু, কামাল উদ্দিন, মনোয়ার হোসেন প্রমুখ মতবিনিময় সভায় বক্ততা করেন ও উপস্থিত ছিলেন।