বেতার নাট্যকার-নাট্য শিল্পী সংসদ আঞ্চলিক পরিষদ’র কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত

0
174

খবর বিজ্ঞপ্তি:
বেতার নাট্যকার-নাট্য শিল্পী সংসদ (বেনানাশিস) আঞ্চলিক পরিষদ, খুলনার কার্যকরী পরিষদের এক সভা শনিবার সকাল ১০টায় অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোঃ রবিউল ইসলাম রবি। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মোতালেব মিয়া। উপস্থিত কার্যকরী কমিটির সদস্যদের বিভিন্ন আলোচনা-পর্যালোচনার পর সংগঠনের সভাপতি বিভিন্ন সমস্যার সমাধানসহ দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং আগামী নির্বাচন নিয়ে সকলের মতামত শুনতে চান। সকলের মতামতের ভিত্তিতে মোকলেসুর রহমান বাবলুর ও এস এম মতিউর রহমানের প্রস্থাবনায় আগামী নির্বাচন যাতে সুষ্ঠু ও সুন্দর হয় এজন্য একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। তখন সভাপতি বিগত কমিটি বিলুপ্ত করে আহ্বায়ক কমিটি ঘোষণা করেন।
আহ্বায়ক কমিটি:- আহ্বায়ক শেখ আবিদ উল্লাহ, সদস্য সচিব-এ্যাড. এম এম সাজ্জাদ আলী, সদস্য মোঃ রবিউল ইসলাম রবি, এস এম মতিউর রহমান, মোকলেসুর রহমান বাবলু, সেখ সিরাজুল ইসলাম, মোতালেব হোসেন মিয়া, চৌধুরী মিনহাজ উজ জামান সজল, মিজানুর রহমান রাজা, উম্মে কুলসুম পলি, মোঃ নেয়ামুল হোসেন কচি, মোড়ল জাহাঙ্গীর হোসেন, এনামুল হক বাচ্চু।
উপরোক্ত কমিটি এখন থেকে সংগঠনের সকল কর্মকান্ড পরিচালনাসহ আগামী ৩০দিনের মধ্যে সাধারণ সভা আহবান করে ১টি পূর্ণাঙ্গ কমিটি নির্বাচনের মাধ্যমে উপহার দেবেন। সাথে সাথে সরকার ঘোষিত সকল অনুষ্ঠান পালনের জন্য বলা হয়।