বেতন-ভাতাসহ শ্রমিকদের ন্যায্য দাবির প্রতি পূর্ণ সমর্থন মেয়র প্রার্থী খালেকের

0
380

নিজ¯ পতিবেদক :শ্রমজীবী মানুষের কল্যানে যা কিছু করা প্রয়োজন তাই করা হবে, এমন প্রতিশ্রুতি পূণব্যক্ত করলেন আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। একই সাথে তিনি বকেয়া বেতন ভাতাসহ শ্রমিকের ন্যায্য সকল দাবির প্রতি তার পূর্ণ সমর্থন ব্যক্ত করেন।
মেয়র প্রার্থী বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শ্রমিকবান্ধব সরকার। তিনি বলেন, খুলনাঞ্চলের শ্রমিককের বকেয়া বেতন-ভাতা যাতে দ্রুত পরিশোধ করা হয় সে ব্যাপারে পদক্ষেপ নেয়া হয়েছে।
আওয়ামী লীগ মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক আজ শনিবার সকাল ৮টায় নগরীর খালিশপুর থানাধীন ১০নং ওয়ার্ডে গণসংযোগ ও সুধীজনদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন। আওয়ামী লীগ মেয়র প্রার্থী বলেন, বিএনপি-জামায়াত জোটের শাষনামলে খুলনাকে মৃত নগরীতে পরিনত করছিল। একের পর এক শিল্প প্রতিষ্ঠান বন্ধ করে দিয়ে শ্রমিকদের বেকার করেছে। শেখ হাসিনা ক্ষমতায় এসে বন্ধ মিল-কল কারখানা চালুসহ শ্রমিকরা যাতে সুখে শান্তিতে থাকতে পারেন সে ব্যাপারে কাজ করে যাচ্ছেন। নির্বাচিত হলে খুলনা মহানগরীর জলাবদ্ধতা নিরসন ও মাদকমুক্ত একটি আধুনিক পরিচ্ছন্ন নগরী গড়ে তোলার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন তালুকদার আব্দুল খালেক। তিনি খুলনার উন্নয়ন ও শ্রমিকের স্বার্থে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন।
এসময় আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নির্বাচনের সমন্বয়কারী এস এম কামাল হোসেন, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, থানা সভাপতি একেএম সানাউল্লাহ নান্নু, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বাশার, বাংলাদেশ শিক্ষক সমিতির প্রধান উপদেষ্টা এস এম আব্দুল জলিল, মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আব্দুর রউফ, হাজী শরিয়ত উল্লাহ বিদ্যাপীঠের প্রধান শিক্ষক শেখ জাহিদুজ্জামান, ডা. এস এম মুজিবুর রহমান, খালিশপুর পৌর সুপার মার্কেটের সভাপতি হাসান হাফিজুর রহমান, চিত্রালী বাজার কমিটির সভাপতি ফরিদ আহমেদ ফুল মিয়া, নাগরিক কমিটির আহ্বায়ক (অব:প্রাপ্ত শিক্ষক) লুৎফর রহমান, সদস্য সচিব আবুল কালাম সেন্টু, কাজী আব্দুর রশিদ, গিয়াস উদ্দিন, আ: মজিদ বকুল, কাউন্সিলর প্রার্থী ডা. এস এম সায়েমসহ ব্যাপক সংখ্যক নেতাকর্মী ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।
এর আগে তিনি সড়ক দুর্ঘটনায় নিহত ফারুক সী ফুডের ম্যানেজার ওয়াহিদুজ্জামান দুলু’র লবণচরা এলাকার বাসভবনে গিয়ে পরিবারের সদস্যদের সান্তনা দেন এবং মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন।
সকাল সাড়ে ১০টায় তিনি নগরীর শহীদ হাদিস পার্কে সুজন আয়োজিত জনগনের মুখোমুখি জনপ্রতিনিধি অনুষ্ঠানে অংশ নেন। এরপর তিনি নগরীর ১০নং ওয়ার্ডের অবশিষ্ট অংশ ও ৭নং ওয়ার্ডে গণসংযোগে অংশ নেবেন।