বিশ্বের ২য় সেরা প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা’কে খুলনা আ’লীগের অভিনন্দন

0
1713

আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন গবেষণা সংস্থা দ্য স্ট্যাটিসটিক্স জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সুযোগ্য কন্যা দেশরতœ জননেত্রী শেখ হাসিনাকে বিশ্বের দ্বিতীয় সেরা প্রধানমন্ত্রী হিসেবে মনোনীত করায় তাঁকে অভিনন্দন জানিয়েছে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, এ স্বীকৃতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেধা ও দক্ষতারই বর্হি:প্রকাশ। এদেশের জনগণের ত্যাগ আর সহযোগিতার কারনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বব্যাপি সম্মান আর সুখ্যাতি অর্জনে সমর্থ হয়েছেন। এ সম্মান প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্জন করেছেন ; কিন্তু এ সম্মান গোটা জাতির। নেতৃবৃন্দ আরো বলেন, দেশ পরিচালনায় প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনা যে সফলতা দেখিয়েছেন সেটি শুধু দেশব্যাপি নয় ; সারাবিশ্বেই আলোড়ন সৃষ্টি করেছে। যেকারনেই আজ প্রধানমন্ত্রী হিসেবে বিশ্বে দ্বিতীয় স্থান দখলে তিনি সমর্থ হয়েছেন। নেতৃবৃন্দ এই কৃতিত্ব অর্জনের জন্য প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
বিবৃতিদাতারা হলেন, কেন্দ্রিয় নেত্রী ও সাবেক মন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এমপি, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক হুইপ এস এম মোস্তফা রশিদী সুজা এমপি, কেন্দ্রিয় নেতা এস এম কামাল হোসেন, মহানগর আওয়ামী লীগ সাধারণ সাধারণ সম্পাদক ও ১৪দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি।
বিজ্ঞপ্তি