বিশ্বকাপের বাজারে নেইমারের ‘গড়াগড়ি’ নিয়ে প্রতিযোগিতা

0
431

স্পোর্টস ডেস্ক:

কোয়ার্টার ফাইনালেই বিশ্বকাপ শেষ হয়ে গেছে নেইমারের। বিশ্বকাপ থেকে ব্রাজিলের বিদায়ের পরও আলোচনার কেন্দ্রে ওয়ান্ডার কিড। আলোচনা, বিশ্বকাপে তার অহেতুক গড়াগড়ি নিয়ে। ‘নাটুকে’ নেইমারের এই কাণ্ড নিয়মিত ‘ট্রল’ হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর এর মধ্যেই নেইমারের ‘অভিনয়’ নিয়ে বিশ্বকাপের বাজারে আয়োজিত হচ্ছে নতুন প্রতিযোগিতা- ‘নেইমার চ্যালেঞ্জ’।

‘নেইমার চ্যালেঞ্জ’-এর আয়োজন করছে মেক্সিকোর তিজুয়ানা ক্লাব। এক কথায় এই প্রতিযোগিতার মূল বিষয়টি হল, নেইমার হতে চাও, তো গড়াগড়ি দাও! এর থেকে বোঝা যাচ্ছে, বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারই এখন তামাশার পাত্র হয়ে গিয়েছেন। মেক্সিকোর ফুটবলপ্রেমীরা নেইমারের মতো গড়াগড়ি দিচ্ছেন এই প্রতিযোগিতায়। দেখুন সেই হাস্যকর ভিডিও…

কোয়ার্টার ফাইনালে ব্রাজিলের হারের পর কাজান অ্যারেনার গ্যালারিতে বেশ কয়েকজন বেলজিয়াম সমর্থককে গড়াগড়ি দিতে দেখা গিয়েছিল। হিসাব বলছে, প্রতিপক্ষের ফাউলের শিকার হয়ে বিশ্বকাপে ৪ ম্যাচে প্রায় ১৪ মিনিট সময় গড়াগড়িতে নষ্ট করেছেন নেইমার। আর তার পরেই ব্রাজিলিয় তারকাকে নিয়ে এমন বিদ্রুপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়িয়ে একেবারে মাঠে নেমে এসেছে।