বিশিষ্ট ব্যবসায়ী সালাম মুর্শীদির সাংবাদিকদের সাথে মতবিনিয়

0
404

বিজ্ঞপ্তি: বাংলাদেশ জাতীয় দলের সাবেক কৃতী ফুটবলার বিশিষ্ট ব্যবসায়ী সালাম মুর্শীদি আজ শনিবার দুপুরে খুলনা প্রেসক্লাবের ভিআইপ কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিয় করেন। এ সময় তিনি ঐতিহ্যবাহি খুলনা প্রেসক্লাবের ভুয়সী প্রসংশা করেন এবং আগামীতে প্রেসক্লাবের উন্নয়নে তার পক্ষ থেকে সার্বিক সহযোগিতার প্রতিশ্রুতি দেন।
মতবিনিময় কালে সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে খুলনা প্রেস ক্লাবের সভাপতি ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু, কোষাধ্যক্ষ মোঃ হেদায়েৎ হোসেন মোল্লা, সাবেক সভাপতি ও নির্বাহী সদস্য এস এম নজরুল ইসলাম, নির্বাহী সদস্য সোহেল মাহমুদ, সাবেক সাধারণ সম্পাদক এস এম জাহিদ হোসেন, ক্লাব সদস্য মোজাম্মেল হক হাওলাদার, আনোয়ারুল ইসলাম কাজল, মো. জাহিদুল ইসলাম, বাপ্পি খান, আব্দুল মালেক, শেখ তৌহিদুল ইসলাম তুহিন, এস এম ফরিদ রানা, বিমল সাহা, জাতীয় দলের সাবেক ফুটবলার জ্যোসি, দি প্রিমিয়ার ব্যংক লিমিটেড’র ডেপুটি ম্যানেজার মোঃ গোলাম হাবীব, ব্যবসায়ী জিয়াউল আহসান ও শেখ আসলাম, ফুটবলার মোঃ নোমান ওসমান ও ভাসানী প্রমুখ উপস্থিত ছিলেন।
এর আগে সালাম মুর্শেদী প্রেসক্লাবে পৌছালে ক্লাবের সভাপতি ফারুক আহমেদ ও সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশুসহ সাংবাদিক নেতৃবৃন্দ তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। পরে খুলনা প্রেস ক্লাব চত্বরে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে সাংবাদিক নেতৃবৃন্দকে সাথে নিয়ে পুষ্পমাল্য অর্পন করেন। এছাড়া তিনি খুলনা প্রেসক্লাবের আলহাজ্ব লিয়াকত আলী মিলনায়তন ঘুরে দেখেন এবং এটি সংস্কার ও আধুনিকায়নের সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।