বিজি বøাক টাইগার এ্যাগ্রো এমডি’র বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন

0
288

আজিজুর রহমান, দাকোপ (খুলনা) প্রতিনিধি, খুলনাটাইমস:

বিজি বøাক টাইগার এ্যাগ্রো লিঃ এর ব্যবস্থাপনা পরিচালকের বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন একই কোম্পানীর পরিচালক ।

খুলনার দাকোপ উপজেলায় গত সোমবার সকাল ১১টায় দাকোপ প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিজি বøাক টাইগার এ্যাগ্রো লিঃ এর পরিচালক মনিরুল ইসলাম। পরিচালক লিখিত বক্তব্যে বলেন, তাঁর বড় ভাই বাবর খান উক্ত কোম্পানীর চেয়ারম্যান এবং তাঁর অপর এক ভাই মোঃ আব্দুল্লা খান গেদু ব্যবস্থাপনা পরিচালক। উক্ত কোম্পানীতে বাবর খানের ৫০ শতাংশ আব্দুল্লা খান গেদুর ৪৯ শতাংশ এবং মনিরুল ইসলামের ১ শতাংশ শেয়ার মালিক।

লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়েছে ব্যবস্থাপনা পরিচালক কোম্পানীর শুরু থেকে আজ পর্যন্ত পরিচালনা পরিষদের কোনো সভা ডাকেন নাই এবং কোনো হিসাব কারো কাছে উপস্থাপন না করে ইচ্ছামত কোম্পানীর অর্থ ব্যয় করে যাচ্ছেন। আরও বলেন, চেয়ারম্যান বাবর খানের অসুস্থতার সময় আব্দুল্লা খান গেদু জাল স্বাক্ষর করে কোম্পানীর কোটি কোটি টাকা আত্মসাৎ করেছেন।

ব্যবস্থাপনা পরিচালক গেদুর স্ত্রী ফরিদার সহায়তায় ব্যবস্থাপনা পরিচালক, পরিচালকের সহি-স্বাক্ষর জাল করে ১ শত শেয়ার হস্তান্তরের উদ্দেশ্যে ১১৭ নং ফরম পুরন করে জয়েন্ট স্টক কোম্পানীতে দাখিল করেছেন। এখানে বলা হয়েছে ব্যবস্থাপনা পরিচালক তাঁর নিজের অপকর্ম ধামাচাপার উদ্দেশ্যে গত ইং ০২-০১-১৮ তারিখে খুলনা প্রেসক্লাবে একটি বানোয়াট ও মনগড়া সংবাদ সম্মেলন করেছেন। সেখানে কোম্পানীর চেয়ারম্যান ও পরিচালক কে জামাত শিবিরের ক্যাডার বলে মিথ্যাভাবে উস্থাপন করা হয়েছে। সংবাদ সম্মেলনে মনিরুল ইসলাম বলেন, আসলে জামাত ইসলামের রাজনীতির সাথে তাদের কোন সম্পর্ক নেই।#