বিএমএ খুলনা জেলা শাখার পক্ষ থেকে শহীদ ডা. মিলন দিবস পালিত

0
281

খবর বিজ্ঞপ্তি:
বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন, খুলনা জেলা শাখার পক্ষ থেকে (২৭ নভেম্বর) সকাল সাড়ে ৮ টায় শহীদ ডা. শামসুল আলম খান মিলন এর ৩০ তম মৃত্যু বার্ষিকী এবং সকাল ৮টায় সাতরাস্তা মোড়, শহীদ ডা. মিলন চত্ত্বরে শহীদ বেদীতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়।
সকাল সোয়া ৮টায় খুলনা বিএমএ ভবনের কাজী আজহারুল হক মিলনায়তনে খুলনা বিএমএ’র সভাপতি ও সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি ডা. শেখ বাহারুল আলমের সভাপতিত্বে খুলনা বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. মোঃ মেহেদী নেওয়াজ এর সঞ্চালনায় নির্ধারিত আলোচনা সভায় শহীদ ডা. শামসুল আলম খাঁন মিলনের স্মৃতি চারণ করা হয়। এই সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন খুলনা বিএমএ’র সহ-সভাপতি ডা. ধীরাজ মোহন বিশ্বাস, ডা. মোল্যা হারুন অর রশীদ, সাবেক সাধারণ সম্পাদক ডা. আনোয়ারুল আজাদ, আজীবন সদস্য ও বিপিএমপিএ খুলনা শাখার সহ-সভাপতি ডা. আর কে নাথ, বিএমএ’র কেন্দ্রীয় কাউন্সিলর ডা. ইউনুচ উজ্জামান খাঁন তারিম, ডা. এস এম তুষার আলম, ডা.পলাশ কুমার দে, ডা. সুদীপ পাল, ডা. মেহেদী হাসান,ডা. সুহাষ রঞ্জন হালদার প্রমূখ।
বক্তারা গণতন্ত্র এবং মানুষের অধিকার প্রতিষ্ঠায় শহীদ ডা. শামসুল আলম খান মিলনের আত্মত্যাগের কথা স্মরণ করেন এবং সর্বস্তরের স্বৈরতন্ত্রের বিরুদ্ধে সোচ্চার থাকার আহবান জানান।