বিএনপি-জামায়াত’র আমলে ঘের দখল, মানুষের  উপর নির্যাতন হয়েছে : এমপি খালেক

0
332

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি, খুলনাটাইমস:
মোংলা-রামপালের (বাগেরহাট-০৩ আসন) সাংসদ আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, সেই ১৯৯১ সাল থেকে এই পর্যন্ত এ এলাকার মানুষ ভোট দিয়ে আমাকে বার বার সংসদ সদস্য নির্বাচিত করে আসছে। সুতরাং এই মোংলা-রামপালের মানুষের কাছে আমি ঋৃনি। যার কারণে এখানকার প্রত্যেকটি মানুষের সুখে ও দু:খে আমি সব সময় পাশে থেকেছি, আছি এবং ভবিষ্যতেও থাকব। জনগণের জন্য, মানুষের জন্য আমরা রাজনীতি করি, এটাই ছিল বঙ্গবন্ধুর ব্রত। আর তারই সুযোগ কন্যা শেখ হাসিনা আজ বাংলাদেশের তৃতীয় বারের মত প্রধানমন্ত্রীর কার্যক্রম শেষ করবে চলতি ২০১৮ সালে। তিনি জনগণের জন্য রাজনীতি করেন। তিনি তার পিতার অসমাপ্ত কাজ সোনার বাংলা গড়ার জন্য কাজ করছেন। তিনি চান ধর্ম নিরপেক্ষ একটি রাষ্ট্র। যে রাষ্ট্রে আমরা হিন্দু, মুসলমান, বৌদ্ধ ও খ্রিষ্টান সবাই আমরা একসাথে বসবাস করবো। কারো মধ্যে থাকবে না কোন হানাহানি ও বিভেদ।
সোমবার বিকেলে মোংলার সুন্দরবন ইউনিয়নের দামেরখন্ড গ্রামের বসন্ত উদ্যানে আয়োজিত মতুয়া মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন। তিনি আরো বলেন, শুধু আওয়ামী লীগের আমলেই এ এলাকার মানুষের উপর কোন অন্যায়, অত্যাচার  ও নির্যাতন হয় না। সবাই খেয়ে-পরে ভাল থাকে। কিন্তু বিগত বিএনপি-জামায়াতের আমলে এ এলাকায় শুধু ঘের-ভেড়ি দখল ও মানুষের উপর নির্যাতন হয়েছে। আওয়ামী লীগ দখল ও নির্যাতন নয়, শান্তিতে বিশ্বাসী। তাই আওয়ামী লীগের নেতা-কর্মীরা মানুষ যাতে সুখে শান্তিতে বসবাস করতে পারে সেই রাজনীতিই করে।
হরিলীলামৃত গ্রন্থের ১০১ বছর উদযাপন উপলক্ষ্যে অনুষ্ঠিত এ মতুয়া সম্মেলনের আয়োজন করে মোংলা উপজেলা মতুয়া ভক্তরা। লক্ষীখালী সাগর সাধু ঠাকুরের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতুয়া সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোংলা উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, চিলা ইউপি চেয়ারম্যান গাজী আকবর হোসেন, চাদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা তারিকুল ইসলাম, সুন্দরবন ইউপি চেয়ারম্যান কবির হোসেন, সোনাইলতলা ইউপি চেয়ারম্যান নারজিনা বেগম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: ইকবাল বাহার চৌধুরী, মোংলা প্রেস ক্লাবে সাবেক সভাপতি এম, এ মোতালেব, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান নুর আলম শেখ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, উপজেলা যুব লীগের সভাপতি ই¯্রাফিল হাওলাদার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, পৌর যুব লীগের সভাপতি শেখ কারুজ্জামান জসিম, মতুয়া ভক্ত প্রণব কান্তি সরকার, অতীন্দ্র নাথ দুলাল, অধ্যক্ষ গোলাম সরোয়ার, প্রভাষক কুবের চন্দ্র বিশ্বাস ও প্রভাষক বিশ্বজিৎ মন্ডল। এর আগে সকালে স্থানীয় আওয়ামী লাগের দলীয় কার্যালয়ে যুব মহিলা লীগের নব নির্বাচিত কমিটির সদস্যদের পরিচিতি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। #
#