বিএনপি’র সঠিক সিদ্ধান্ত ছিলো ৫ জানুয়ারির নির্বাচনে না যাওয়া : নজরুল ইসলাম

0
459

নিজস্ব প্রতিবেদক, খুলনাটাইমস:
বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, বিগত ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে না গিয়ে বিএনপি কোনো ভুল করেনি। তার দাবি, সেই সিদ্ধান্ত সঠিক ছিলো কি-না, একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন দিলেই তার প্রমাণ মিলবে।
বুধবার দুপুরে খুলনার কেডি ঘোষ রোডে বিএনপির কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে কথা বলছিলেন নজরুল ইসলাম খান। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে কেন্দ্র ঘোষিত তৃতীয় পর্যায়ের কর্মসূচি হিসেবে আগামী ১০ মার্চ খুলনা বিভাগীয় জনসভা সফল করতে দলের মতবিনিময় সভা শেষে এ প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়। তিনি আরও বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ছাড়া আগামী সংসদ নির্বাচনে অংশ নেবে না বিএনপি।
১০ মার্চ খুলনায় জনসভার জন্য এখন পর্যন্ত অনুমতি না পাওয়ায় আক্ষেপ করে নজরুল ইসলাম বলেন, পুলিশ একেক সময় একেক ধরনের কথা বলে। কখনও বলে রাস্তায় জনসভা করা যাবে না। আবার শহীদ হাদিস পার্কে জনসভা করার অনুমতি চাইলে তখন বলে বিএনপি অফিসের সামনে রাস্তায় করতে। এটা কোন ধরনের আচরণ। আমরা আজকে আবার খুলনা সিটি মেয়র মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনিকে পাঠাবো সার্কিট হাউজ মাঠের অনুমতি চাইতে।
প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন বিএনপি’র ভাইস চেয়ারম্যান বরকত উল¬াহ বুলু, খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক ও সিটি মেয়র মনিরুজ্জামান মনি, জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট শফিকুল আলম মনা, সাধারণ সম্পাদক আমীর এজাজ খানসহ খুলনা বিভাগের বিভিন্ন জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক।#