বিএনপির মন ভোলানো মিষ্টি কথায় কান না দেওয়ার আহ্বান আ’লীগ মেয়র প্রার্থীর

0
374

নিজস্ব প্রতিবেদকঃ
বিএনপি’র মন ভোলানো মিষ্টি কথায় কান না দেয়ার আহবান জানিয়ে আওয়ামী লীগ মেয়র প্রার্থী আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেন, উন্নয়নের স্বার্থে নগরবাসী আজ নৌকার পক্ষে ঐক্যবদ্ধ। খুলনা মহানগরীতে আজ নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আওয়ামী লীগ কথায় নয়, কাজে বিশ্বাসী। তিনি মাদকমুক্ত, জলাবদ্ধতা নিরসনসহ আধুনিক খুলনা মহানগরী গড়তে নগরবাসীর প্রতি নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানিয়েছেন। মেয়র প্রার্থী তালুকদার খালেক আজ সোমবার সকালে নগরীর ২৩ ও ২৪নং ওয়ার্ডে গণসংযোগ ও একাধিক পথসভায় এ কথা বলেন।


আ’লীগ মেয়র প্রার্থী আরো বলেন, সিটি কর্পোরেশনে অধিকাংশ সময় বিএনপির মেয়র থাকলেও নগরীতে দৃশ্যমান কোন উন্নয়ন হয়নি। বরং সিটি কর্পোরেশনকে দুর্নীতির আখড়ায় পরিণত করা হয়েছিলো। ‘আমি মাত্র ৫ বছর দায়িত্ব পেয়ে কেসিসিকে দুর্নীতিমুক্ত ও জবাবদিহিমূলক প্রতিষ্ঠানে পরিণত করেছিলাম। নগরীর রাস্তাঘাট সংস্কার ও প্রশস্তকরণসহ দৃশ্যমান অসংখ্য উন্নয়নকাজ সম্পন্ন করেছি।’
তিনি আজ ২৩নং ওয়ার্ডের সামছুর রহমান রোড থেকে গণসংযোগ শুরু করেন। এরপর বাইতিপাড়া, শান্তিধাম মোড় হয়ে ইসলামী ব্যাংক হাসপাতাল এলাকা, ২৪নং ওয়ার্ডে গল্লামারী মোড়, নিরালা তাবলিগ মসজিদ, ব্যাংক স্টাফ কলোনী, বুড়ো মৌলভীর দরগাহ, কাশেম নগর, হাজী মুজিবর রহমান সড়ক, শের-এ বাংলা রোডে ব্যাপক গণসংযোগ করেন। এসময় এলকার শত শত সাধারণ মানুষ মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেককে স্বাগত জানান। পরবর্তীতে তিনি তাবলিগ মসজিদ মোড় ও কাঁচাবাজার এলাকায় ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করেন।


গণসংযোগকালে মেয়র প্রার্থীর সাথে উপস্থিত ছিলেন সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মো. সাইফুল ইসলাম, ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুন্সি আইয়ুব আলী, কাজী মমরেজ উদ্দিন আহমেদ চাঁদ, ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও কাউন্সিলর প্রার্থী মঈনুল ইসলাম নাসির, সাধারণ সম্পাদক আতাউর রহমান শিকদার রাজু, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফায়েজুল ইসলাম টিটো, সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী কনিকা সাহা, শ্যামল ঘোষ, মোমিন উদ্দিন আহমেদ, বিশ্বাস জাফর আহমেদ, হালিম হাওলাদার, যুবলীগ নেতা হাফিজুর রহমান হাফিজ, শফিকুর রহমান পলাশ, জাকির হাওলাদার, শেখ আব্দুর রশিদ খোকন, শাহাবুদ্দিন বাবু প্রমুখ নেতাকর্মী উপস্থিত ছিলেন।