বাগেরহাট শহরের ভৈরব নদে গোসল করতে নেমে যুবক নিখোঁজ, ডুবুরি দলের তল্লাশী

0
321

বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাট শহরের ভৈরব নদে গোসল করতে নেমে সোহেল শেখ (৪০) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। সোমবার দুপুরে শহরের পুরাতন বাজার পৌরঘাটে গোসল করতে নেমে ওই যুবক নিখোঁজ হন। ঘটনার পর স্থানীয় লোকজন ও খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দল তার সন্ধানে তল্লাশী অভিযান শুরু করেছে। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত ওই যুবকের সন্ধান পাওয়া যায়নি।
নিখোঁজ সোহেল শেখ বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের বাগমারা গ্রামের শেখ আব্দুল মজিদের ছেলে। তিনি পুরাতন বাজার এলাকায় তার চাচা শেখ আব্দুল মান্নানের বাড়িতে থাকতেন।
নিখোঁজ সোহেলের চাচা শেখ আব্দুল মান্নান সাংবাদিকদের বলেন, সোমবার দুপুর সাড়ে বারোটার দিকে সোহেল শেখ প্রতিদিনের মতো বাড়ির পাশে খর¯্রােতা ভৈরব নদে গোসল করতে যায়। গোসল করতে নেমে সোহেল ডুব দিয়ে আর ওঠেনি। এসময়ে তার পাশে গোসল করতে নামা অন্যরা তার উঠতে দেরি দেখে খুঁজতে শুরু করে। পরে স্থানীয় বেশকিছু লোকজন পানিতে নেমে খোঁজাখুঁজি শুরু করে। সোহেলের শারীরিক অসুস্থতা ছিল।
বাগেরহাট ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা (এসও) শরীফ আমিনুল ইসলাম সাংবাদিকদের বলেন, শহরের ভৈরব নদে জোয়ারের সময় গোসল করতে নেমে সোহেল নামে এক যুবক নিখোঁজ হয়েছে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে খুলনার একটি ডুবুরি দল সেখানে পৌছে তার সন্ধানে তল্লাসি শুরু করেছে। পাশাপাশি স্থানীয় লোকজন নিখোঁজ সোহেলকে খোঁজাখুঁজি করছে। জোয়ারের পানিতে নিখোঁজ যুবককে দূরে ভাসিয়ে নিয়ে গেছে বলে আমরা ধারনা করছি। তার সন্ধান না পাওয়া পর্যন্ত আমাদের অভিযান অব্যাহত থাকবে।