বাগেরহাটে মারপিটে আহত নাসির মারা গেছে

0
281

বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাট প্রকাশ্য দিবলোকে পিটিয়ে আহত শেখ নাসির উদ্দিন ওরফে ছুটে (৩৬) চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। মঙ্গলবার সকালে খুলনা সার্জিক্যাল হাসপাতালে তার মৃত্যু হয়। গত শনিবার সকালে এলাকার দুবৃর্ত্তরা শাবল দিয়ে পিটিয়ে তাকে হত্যা চেষ্টা করে ফেলে রাখে। পরে অচেতন অবস্থায় তাকেও একই ঘটনায় আহত এলাকার মিজান মল্লিক কে বাগেরহাট সদর হাসপাতালে ভর্ত্তি করা হয়। নাসির ওরফে ছুটের অবস্থা বেগতিক দেখে এখানের চিকিৎক তাকে খুলনায় রেফার করা হলে তাকে খুলনায় সার্জিক্যাল হাসপাতালে ভর্ত্তি করা হয়।
এলাকাবাসী জানায়, এলাকায় জমি থেকে বালু উত্তোলন নিয়ে সদরের কোমরপুর বেনেগাতি গ্রামের মিজান মল্লিকের সাথে পাশর্^বর্ত্তি ফকিরহাট পাইকপাড়া এলাকার শমসের মল্লিকের বিরোধ হয়। আর ওই বিরোধের জেল ধরে গত শনিবার সকালে শমসের মল্লিক, তার ভাই কিসমত মল্লিক ও ছেলে ফরিদ মল্লিক শাবল দিয়ে মিজান মল্লিক কে পেটাতে থাকে। এসময় শেখ নাসির ওরফে ছুটে এসে বাধা দিলে তাকেও শাবল দিয়ে পিটিয়ে ফেলে রাখে। দুবৃর্ত্তরা চলে গেলে পরে দুইজনকেই বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে আসা হয়।
বাগেরহাট মডেল থানার ওসি মোঃ মাহাতাব উদ্দিন বলেন, শুনেছি নাসির মারা গেছে এবং খুলনাতেই ময়না তদন্ত হবে। আর ঘটনার দিনই আমি অতিরিক্ত পুলিশ পাঠিয়ে দুবৃর্ত্তদের ধরার চেষ্টা করেছি। এর আগে মারধরের ঘটনায় মিজান মল্লিকের স্ত্রী রেশমা বেগম বাদী হয়ে ওই ৩ জনের নাম উল্লেখ করে মডেল থানায় মামলা করেছেন। পরবর্ত্তীতে এটা হত্যা মামলা হিসেবে রুপান্তরিত হবে।