বাগেরহাটে পিকআপ ও প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১

0
270

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে পিকআপ ভ্যান ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে বেল্লাল হোসেন (৪৫) নামে একজন মারা গেছেন। তিনি প্রাইভেটকারের যাত্রী ছিলেন। এসময় আহত হয়েছেন আরও তিনজন। তাদের উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার (২৮ জানুয়ারি) সকালে বাগেরহাট-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার আট্টাকী এলাকায় এই হতাহতের ঘটনা ঘটে। নিহত বেল্লাল হোসেন মাগুরা জেলার শালিখা উপজেলার হরিষপুর গ্রামের নওশের আলীর ছেলে।

হাইওয়ে পুলিশের বাগেরহাটের কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম জানান, মাদারীপুরের টেকেরহাট থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকার ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বেল্লাল নামে এক প্রাইভেটকার যাত্রী নিহত ও তিনজন আহত হন। আহতদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরও জানান, প্রাইভেটকারের যাত্রীরা শনিবার রাতে টেকেরহাটে যাত্রাগান উপভোগ করেন। সেখান থেকে মাগুরায় ফেরার পথে এই দুর্ঘটনার শিকার হন বলে আহত যাত্রীরা পুলিশকে জানিয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।