বাগেরহাটে ঘুমন্ত বাবা-মা’র কোল থেকে নবজাতক চুরি

0
225

বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটের মোরেলগঞ্জে ঘুমন্ত বাবা-মা’র কোল থেকে সোহানা নামের ১৭ দিনের এক নবজাতক চুরি হয়েছে। রবিবার (১৫ নভেম্বর) মধ্য রাতের কোন এক সময় মোরেলগঞ্জ উপজেলার গাবতলা গ্রামে এ চুরির ঘটনা ঘটে।
চুরি হওয়া ১৭ দিনের ওই কন্য শিশু সোহানা উপজেলার গাবতলা গ্রামের জেলে দম্পতি সুজন খান ও শান্তা আক্তার এর সন্তান।
সুজন খান ও শান্তা আক্তার জানান, রবিবার রাতে খেয়ে ঘরের আলো বন্ধ করে ঘুমিয়ে পড়ছিলাম। সোহানা আমাদের দুই জনের মাঝখানে সোয়া ছিল। রাতে কয়েকবার দুধও খাইয়েছি। রাত ২টার দিকে উঠে দেখি আমার মেয়ে নেই। এর পরেই আমি চিৎকার দেই। আমার চিৎকারে সবাই ছুটে আসে।
মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম বলেন, বাবা-মা’র কোল থেকে খোয়া যাওয়া নবজাতক সোহানাকে উদ্ধার করতে ভোর চারটা থেকেই আমরা অভিযান শুরু করেছি।আমরা ঘটনাস্থলে রয়েছি, নবজাতকে খুজে পেতে সর্বোচ্চ চেষ্টা চলছে।
ওসি আরও বলেন, খোয়া যাওয়া নবজাতক সোহানার পিতা সুজন খানের আগেও বিয়ে ছিল। ওই স্ত্রীরও দুই বছরের একটা মেয়ে রয়েছে। এই সন্তান খোয়া যাওয়া পারিবারিক কোন ষড়যন্ত্র কিনা আমরা তাও খতিয়ে দেখছি।
মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন বলেন, নবজাতক চুরির কথা শুনে আমরা ঘটনাস্থল পরিদর্শণ করেছি। পুলিশসহ বিভিন্ন মাধ্যমে নবজাতকটিকে খোজার চেষ্টা করা হচ্ছে। চুরি হওয়া নবজাতকের পরিবারের পাশে আমরা রয়েছি।