বাগেরহাটে গরু বোঝাই ট্রাক চাপায় নিহত ২, আহত-৪

0
491

বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটের ফকিরহাটে গরু বোঝাই ট্রাকের চাপায় রাব্বি শেখ (২৫) নামে এক বাই সাইকেল আরোহী ও জাহাংগীর নামে দুই পথচারি নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও চার পথচারি। সোমবার সকালে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার আট্টাকী বিশ^রোডের মোড়ে এই দূর্ঘটনা ঘটে। আহত চারজনকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত রাব্বি শেখ ফকিরহাট উপজেলার আট্টাকী গ্রামের হোসেন শেখের ছেলে ও জাহাংগীরের বাড়ি একই এলাকার সৈয়দ মহল্লায়। আহতদের নাম পরিচয় পুলিশ তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি।
বাগেরহাটের ফকিরহাট থানার ওসি মো. আবুজাহিদ প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বলেন, সোমবার সকাল সাড়ে আটটার দিকে মোল্লাহাট থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসা গরু বোঝাই ট্রাকটি ঘটনাস্থলে এসে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে এক বাইকেল আরোহীসহ দুইজনকে সামনে থেকে চাপা দেয়। পরে ট্রাকটি শ্যামলী পরিবহণের সামনে বসে থাকা আরও চার পথচারিকে ধাক্কা দেয়। এতে সাইকেল আরোহী রাব্বি ঘটনাস্থলেই মারা যায় আর জাহাংগীরকে হাসপাতালে নেয়ার পর মারা যায় । এসময় সাইকেল আরোহী রাব্বি সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন। আহতদের অবস্থা আশংকাজনক। তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রাকটি আটক করা হয়েছে।