বাগেরহাটে ইয়াবাসহ এক নারী আটক

0
171

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে ১৪০পিস ইয়াবাসহ হিরামনি(২০) নামের এক নারীকে আটক করেছে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর। বৃহস্পতিবার দুপুরে বাগেরহাট শহরের নজরুল ইসলাম রোডের একটি বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক হিরামনি নজরুল ইসলাম রোডের চিহ্নিত মাদক বিক্রেতা ওয়াসিম হাসান ওরফে বাবুর স্ত্রী। অভিযানের সময় ওয়াসিম হাসান ওরফে বাবু পালিয়ে যায়। মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে তাকে বাগেরহাট মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
বাগেরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক কাজী মোঃ কামরুজ্জামান জানান, মাদক স¤্রাট ওয়াসিম হাসান ওরফে বাবুর বাসায় ইয়াবার একটি বড় চালান রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে তিনি পুলিশ নিয়ে ওই বাড়িতে অভিযান চালান। তাদের উপস্থিতি বুঝতে পেরে স্ত্রীর সহায়তায় বাবু পালিয়ে যায়। পরে তার ঘরে তল্লাসী চালিয়ে ১৪০ পিচ ইয়াবাসহ তার স্ত্রীকে আটক করা হয়। তবে সুচতুর বাবু আগে থেকেই বড় চালানটি সরিয়ে ফেলে। আটক হিরামনি ও তার স্বামীর বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে। উদ্ধারকৃত ইয়াবা ও আটক হিরামনিকে বাগেরহাট মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
তিনি আরো জানান, ওয়াসিম হাসান ওরফে বাবু একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। মাদকের বড় বড় চালান তিনি বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকেন বলে তাদের কাছে তথ্য রয়েছে। #