বাগেরহাটের রামপালে ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান মারুফ

0
66

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে। এই ফেব্রæয়ারি মাসে উপজেলা নির্বাচনের পরিকল্পনা নির্বাচন কমিশনের। চলতি মাসে তফসিল ঘোষণার ইঙ্গিত দিয়েছেন নির্বাচন কমিশন। সেই লক্ষ্যে রামপাল উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীরা নির্বাচনী প্রচার-প্রচারণায় নেমেছেন।
উপজেলার বিভিন্ন এলাকায় প্রার্থীরা জনগণের সাথে কুশল বিনিময়ের সহ বিভিন্ন মাধ্যমে প্রার্থিতা জানান দিচ্ছে।
উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে নবীন-প্রবীণ একাধিক প্রার্থীর কথা শোনা যাচ্ছে। তাই আসন্ন এ উপজেলা পরিষদ নির্বাচনে নবীন প্রার্থী হয়ে ভাইস-চেয়ারম্যান পদে লড়তে চান তরুণ ও যুবসমাজের প্রিয় ব্যক্তিত্ব হুজায়ফা শেখ মারুফ। ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার খবরে এলাকার তরুণ ভোটারদের মাঝে তাকে ঘিরে শুরু হয়েছে নানান উৎসাহ-উদ্দীপনা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও মারুফকে নিয়ে চলছে নানা সম্ভাবনার কথা। রাজনীতিতে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসাবে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত তিনি।
সাবেক ছাত্র নেতা হুজায়ফা শেখ মারুফ এলাকায় রয়েছে তার বিশেষ পরিচিত এবং পেশায় হেয়ার ডিজাইন শিল্প, মোংলা ইপিজেট, ম্যানেজিং ডিরেক্টর হওয়ায় সকল শ্রেনীর লোকের সাথে রয়েছে তার সু সম্পর্ক। অবহেলিত এ এলাকার নানান সমস্যা-সম্ভাবনা নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করছেন তিনি। ছুটেছেন মানুষের আপদে বিপদে। আর এ ধরনের সামাজিক কর্মকান্ড সম্পৃক্ততার কারণে ছোট বড় সব শ্রেণী-পেশার মানুষেই তাকে ভালো চোখে দেখেন। নিজের প্রার্থীতার বিষয়ে হুজায়ফা শেখ মারুফ বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জনগণ আমাকে নির্বাচিত করলে উপজেলার সার্বিক উন্নয়ন করবো। মাদক, সন্ত্রাস ও দূর্নীতির বিরুদ্ধে সোচ্চার থেকে শান্তি প্রিয় উপজেলা গড়ে তুলতে চাই। এজন্য যুব সমাজ ও তরুণ প্রজন্মকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here