বাংলাদেশ আওয়ামীলীগ সাতক্ষীরা জেলা শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

0
376

মেহেদী আলী সুজয়, সাতক্ষীরা :
বাংলাদেশ আওয়ামীলীগ সাতক্ষীরা জেলা শাখার বিশেষ বর্ধিত সভা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা শহরের অদূরে তুফান কনভেনশন সেন্টারে উক্ত সভাটি অনুষ্ঠিত হয়।
সাতক্ষীরা জেলা আ’লীগের সভাপতি মুনসুর আহমেদের সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল-মাহমুদ স্বপন এমপি। এর আগে, সভার উদ্বোধনী ঘোষনা করেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ডা: আ.ফ.ম রুহুল হক এমপি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্বাহী সদস্য এস.এম.কামাল হোসেন, এ্যাড: আমিরুল আলম মিলন, পারভীন জামান কল্পনা, সাতক্ষীরা ২ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস.এম জগলুল হায়দার প্রমুখ।
সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম।
প্রধান অতিথি এ সময় তৃণমূল নেতা কর্মীদের ফেলে না দিয়ে বুকে টেনে নেয়ার আহবান জানিয়ে বলেন, যারা শেখ হাসিনার প্রতিক বুকে বেঁধে নির্বাচিত হয়েছেন এবং এই সারিতে বসে আছেন তারাও যদি কেউ তৃণমূল নেতাকর্মীদের গায়ে হাত দেন তবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। তিনি আরো বলেন, জামায়াত-বিএনপির কোন হাইব্রীড লোকজন দলে ঢুকে আওয়ামীলীগের নেতা কর্মীদের উপর হামলা করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তিনি এসময় দলীয় নেতাকর্মীদের সম্মেলন করার নির্দেশ দিয়ে বলেন, যারা সম্মেলন করতে চায়না তাদের জনপ্রিয়তা নেই তাই তারা সম্মেলন করতে ভয় পায়। তিনি বঙ্গ বন্ধুর জন্ম শতবার্ষিকী এলাকায় এলাকায় পালনের জন্য এ সময় আহবান জানান।