বাংলাদেশে ওয়েভমেকার- এর যাত্রা শুরু

0
359

বিশ্বজুড়েগ্রুপএম – এর দু’টি মিডিয়া এজেন্সী, ম্যাক্সাসএবং এম ই সি একীভূত হয়ে নতুন এজেন্সি ওয়েভমেকার এর যাত্রা শুরু হয়েছে,  তারই ফলশ্রুতিতে বাংলাদেশে ওয়েভমেকার-এর যাত্রা  শুরু হল আজ।

ওয়েভমেকার, বাংলাদেশের বৃহত্তম কমিউনিকেশন গ্রুপ এশিয়াটিক থ্রী-সিক্সটি-এর ও একটি অংশ। ওয়েভমেকার, বাংলাদেশে ম্যাক্সাস ও এম ই সি-এর ক্লায়েন্ট পোর্টফোলিওর মিডিয়া ম্যানেজমেন্ট একত্রে চালিয়ে যাবে।

ওয়েভমেকার-এর যাত্রা উপলক্ষে উপস্থিত ছিলেন এশিয়াটিক থ্রী-সিক্সটির গ্রুপ চেয়ারম্যান- আলী যাকের, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট-সারা যাকের, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর- ইরেশ যাকের, ওয়েভমেকার-এর ম্যনেজিং ডিরেক্টর, মোরশেদ আলম।

ওয়েভমেকার-এর ম্যনেজিং ডিরেক্টর, মোরশেদ আলমএর যাত্রা উপলক্ষে বলেন, “ম্যাক্সাস ও এম ই সি র সেরাটা দিয়ে ওয়েভমেকার-এর শুরু হচ্ছে। আমাদের বিশ্বাস, ওয়েভমেকার, তার নিয়মিত কাজের দক্ষতার পাশাপাশি, আরোবেশীকনটেন্ট, তথ্য ও প্রযুক্তির সমাধান নিয়ে আমাদের পার্টনার ব্র্যান্ডস ও মিডিয়ার অগ্রযাত্রায় সাহায্য করবে।”

বিশ্বের ৯০টি দেশে ৮,৫০০ জনেরও বেশী কর্মী নিয়ে ওয়েভমেকার এর কার্যক্রম শুরু হয়েছে।

ওয়েভমেকার সম্পর্কেঃ

ওয়েভমেকার গ্রুপএম- এর বিলিয়ন ডলার রেভিনিউর নতুন একটি মিডিয়া এজেন্সি, যার মূল মন্ত্র হচ্ছে মিডিয়া, কনটেন্ট ও প্রযুক্তি।  আমরা গ্রাহকের পারচেজ (ক্রয়) জার্নিনিয়ে নিরবিচ্ছিন্নভাবে কাজ করি এবং আমাদের ক্লায়েন্ট ও ব্র্যান্ড –এর  ব্যবসায়িক চ্যালেঞ্জগুলির সাথে সরাসরি আমাদের মিশনটি সংযুক্ত করি। আমরা ৭০ টি মার্কেটে ৩৭৫,০০০ সার্ভে এবং ৩০ টিরও বেশি বিভাগে জরিপ চালিয়েভোক্তা কিভাবে ক্রয় সিদ্ধান্ত নেয় তা নিয়ে পৃথিবীর অন্যতম একটি বিস্তৃতসমীক্ষাঃ WM Momentum গড়ে তুলেছি। বিশ্বজুড়েওয়েভমেকার৯০ টি দেশের ৮,৫০০ কর্মীর সৃজনশীলতা এবং উদ্দীপনা দ্বারা পরিচালিত হচ্ছে, এবং আমরা আমাদের এজেন্সীর অন্তর্নিহিত মন্ত্র, PACED দ্বারা ঊজ্জীবিত। আমরা GroupM, WPP- এর গ্লোবাল মিডিয়া পরিচালনা  প্রতিষ্ঠানের একটি অংশ। আরও তথ্যের জন্য ভিজিট করুনঃ www.wavemakerglobal.com

 প্রেসবিজ্ঞপ্তি