বর্নাঢ্যভাবে তালায় ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
251

সেলিম হায়দার, তালা (সাতক্ষীরা) প্রতিনিধি, খুলনাটাইমস :
শিক্ষা, শান্তি প্রগতির ধারক ও বাহক বাংলাদেশ ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী সাতক্ষীরার তালায় আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে পালন করে উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা।
তালা উপজেলা পরিষদ চত্ত¡রে রবিবার (২৮জানুয়ারি ) সকালে জাতীয় ও দলীয় পতাকা এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী পালনের সুচনা করা হয়েছিল। আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান মধ্য দিয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠা বাষির্কী সমাপনী ঘটে।
বিকালে উপজেলা পরিষদ চত্ত¡রে থেকে বাদ্যযন্ত্রসহ বর্নাঢ্য শোভাযাত্রা বের করা হয়। উপ-শহরের বর্নাঢ্য শোভাযাত্রা শেষে পরিষদ চত্ত¡রে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি সরদার মশিয়ার রহমানের সভাপতিত্বে উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা।
প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহম্মেদ। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এমএইচ মেহেদীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম, তালা কলারোয়া সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান, তালা উপজেলা আ’লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার।
প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদেকুর রহমান সাদিক। এসময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, জেলা আ’লীগের যুগ্ন-সম্পাদক ফিরোজ কামাল শুভ্র, জেলা আ’লীগের উপ-প্রচার সম্পাদক প্রণব ঘোষ বাবলু,জেলা যুবলীগের সভাপতি আব্দুল মান্নান, তালা উপজেলা যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেন, সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম হিল্লোল, তালা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ ইখতিয়ার হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নেছা খানম, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ আব্দুল জব্বার প্রমুখ।
এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান, আওয়ামীলীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। #