বয়রা পুলিশ লাইন্স মেসে কেএমপি কমিশনারের সাহরী গ্রহন

0
49

নিজস্ব প্রতিবেদক
সোমবার (২৫ মার্চ) রাত ৪টা ১০ মিনিটে পবিত্র মাহে রমজানের ১৪ রোযা পালনের উদ্দেশ্যে কেএমপি’র বয়রাস্থ পুলিশ লাইন্স মেসে পুলিশ সদস্যদের সাথে সাহরী খেলেন কেএমপি’র পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম। এ সময় তিনি পুলিশ সদস্যদের প্লেটে পরম মমতায় নিজ হাতে খাবার তুলে দেন।
কেএমপি’র পুলিশ কমিশনার পুলিশ সদস্যদের কল্যাণে এক নিবেদিত প্রাণ এবং তার সৃজনশীল আর ব্যতিক্রমী কর্মদ্যোগের মাধ্যমেই প্রতিনিয়ত দৃষ্টান্ত স্থাপন করছেন। তিনি আজ পুলিশ লাইন্সে মেস সদস্যদের সাথে বসে সাহরীতে একই খাবার খান এবং পবিত্র রমজানে খাবারের মান এবং মেন্যু যেন ঠিক থাকে সে বিষয়ে মেস ম্যানেজারদের নির্দেশনা প্রদান করেন ও মেসের সদস্যদের সাথে খাবারের মান উন্নয়নে কথা বলেন। এতে ফোর্সের মধ্যে উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।
তিনি কেএমপিতে যোগদানের পর থেকে ফোর্সের কল্যাণ ও খাবারের মান নিয়ে সার্বক্ষণিক মনিটরিং করে যাচ্ছেন। তার ঐকান্তিক প্রচেষ্টায় খাবারের মেন্যু ও মানের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। এতে সকল ফোর্স পুলিশ কমিশনার মহোদয়ের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে।
এ সময় কেএমপি’র ডেপুটি পুলিশ কমিশনার (সদর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত মোহাম্মদ আনোয়ার হোসেন; অতিঃ ডেপুটি পুলিশ কমিশনার (সদর) পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত মিয়া মোহাম্মদ আশিস বিন্ হাছান এবং আরআই পুলিশ লাইন্স—সহ পুলিশ লাইন্সে মেসের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।