বটিয়াঘাটা থানা আ’লীগ সাবেক সাধারণ  সম্পাদকের মৃত্যুতে আ’লীগের শোক

0
410
সংবাদ বিজ্ঞপ্তি : খুলনা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, সুরখালি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বটিয়াঘাটা উপজেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুল আজিজ গোলদার ইন্তেকাল করেছেন। গত মঙ্গলবার রাত সাড়ে ১১টায় তার গ্রামের বাড়ি সুরখালিতে মৃত্যু বরণ করেন। মরহুমকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। মরহুমের নামাজে জানাযা বুধবার বাদ জোহর সুরখালি গ্রামে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমকে গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ শোকাহতদের পাশে ছুটে যান। তিনি সেখানে কিছু সময় অবস্থান করেন এবং শোকাহতদের ধৈর্য্য ধারণের জন্য সান্তনা দেন। এসময়ে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা পঞ্চানন বিশ্বাস এমপি, এ এফ এম মাকসুদুর রহমান, রঘুনাথ রায়, আকতারুজ্জামান বাবু, এ্যাড. নবকুমার চক্রবর্তী, আলহাজ্ব শেখ আবুল হোসেন, আশরাফুল আলম খান, দিলীপ হালদার, বিনয় কৃষ্ণ রায়, শেখ হাদিউজ্জামান হাদি সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এদিকে আব্দুল আজিজ গোলদারের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, কেন্দ্রিয় নেত্রী ও সাবেক মন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এমপি, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক হুইপ এস এম মোস্তফা রশিদী সুজা এমপি, কেন্দ্রিয় নেতা এস এম কামাল হোসেন, মহানগর আওয়ামী লীগ সাধারণ সাধারণ সম্পাদক ও ১৪দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি।
অপরদিকে অনুরুপ বিবৃতি দিয়েছেন থানা ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকগণ। বিবৃতিদাতারা হলেন, দৌলতপুর থানা আওয়ামী লীগ সভাপতি শেখ সৈয়দ আলী, সদর থানা আওয়ামী লীগ সভাপতি এ্যাড. সাইফুল ইসলাম, খানজাহান আলী থানা আওয়ামী লীগ সভাপতি শেখ আবিদ হোসেন, খালিশপুর থানা আওয়ামী লীগ সভাপতি একেএম সানাউল্লাহ নান্নু, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগ সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, রূপসা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন বাদশা, তেরখাদা উপজেলা আওয়অমী লীগ সভাপতি মোল্লা ওহিদুজ্জামান, দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান খান নজরুল ইসলাম, ফুলতলা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শেখ আকরাম হোসেন, পাইকগাছা উপজেলা আওয়ামী লীগ আহবায়ক গাজী মোহাম্মদ আলী, কয়রা উপজেলা আওয়ামী লীগ সভাপতি জি এম মহাসিন রেজা, দাকোপ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শেখ আবুল হোসেন, খালিশপুর থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বাশার, দৌলতপুর থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বন্দ, সদর থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফকির মোঃ সাইফুল ইসলাম, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশা, এস এম আনিছুর রহমান, রূপসা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবুল কাশেম ডাবলু, তেরখাদা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক একেএম আলমগীর হোসেন, দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোল্লা আকরাম হোসেন, ফুলতলা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন জিপ্পি, ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অধ্যক্ষ নুরুদ্দিন আল মাসুদ, পাইকগাছা উপজেলা আওয়ামী লীগ সদস্য সচিব রশিদুজ্জামান মোড়ল, দাকোপ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিনয় কৃষ্ণ রায়, বটিয়াঘাটা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক দিলীপ হালদার, আবুল কাশেম মোল্লা, রনজিত কুমার ঘোষ, এ্যাড. সরদার আনিসুর রহমান পপলু, মনিরুজ্জামান সাগর, এ্যাড. তমাল কান্তি ঘোষ, শেখ শাহজালাল হোসেনে সুজন, এস এম আসাদুজ্জামান রাসেলসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।