বটিয়াঘাটায় নৌকার ফলাফল বিপর্জয়ের কারণ জানতে নোটিশ খুলনা জেলা আ’লীগের

0
27
বটিয়াঘাটায় নৌকার ফলাফল বিপর্জয়ের কারণ জানাতে নোটিশ খুলনা জেলা আ’লীগের

নিজস্ব প্রতিবেদক:
বটিয়াঘাটায় সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার ফলাফল বিপর্জয়ের সুস্পষ্ট কারনসহ লিখিত জবাব দলের উপজেলা নেতৃবৃন্দ’র কাছে চেয়েছেন খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক। গতকাল জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এমএ রিয়াজ কচি’র পাঠানো এক খবর বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা যায়।
বিজ্ঞপ্তিতে দেখা গেছে, বটিয়াঘাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে উদ্দেশ্য করে বলা হয়, প্রিয় নেতৃবৃন্দ সংগ্রামী শুভেচ্ছা জানবেন। সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে (২য় ধাপে) আপনার উপজেলাধীন ভান্ডারকোট ইউনিয়নের ০৯ নং ওয়ার্ডের ০৯ নং ভাদগাতি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর ফলাফল চরম বিপর্যয়ের খবর জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের দৃষ্টিগোচর হয়েছে।
খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সংগ্রামী জননেতা বি এম মোজাম্মেল হক এ বিষয়ে সুস্পষ্ট কারনসহ প্রকৃত তথ্য উদঘাটন করে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে কেন্দ্রে প্রতিবেদন পাঠানোর নির্দেশনা দিয়েছেন। আপনাকে অনতিবিলম্বে উল্লেখিত ভোটকেন্দ্রে আওয়ামী লীগের ফলাফল বিপর্যয়ের কারন, এর সাথে জড়িত ও মদদদাতাদের নাম (পদ উল্লেখসহ) জরুরী ভিত্তিতে জেলা দপ্তরে প্রেরনের জন্য নেতৃবৃন্দের নির্দেশক্রমে অনুরোধ করা হল। পাশাপাশি উক্ত ওয়ার্ডে বাংলাদেশ আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের সাংগঠনিক অবস্থা সম্পর্কে বিস্তারিত জানানোর জন্য বলা হল।
খুলনা জেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি জননেতা শেখ হারুনুর রশীদ ও বিপ্লবী সাধারন সম্পাদক এ্যাডভোকেট সুজিত অধিকারীর নির্দেশনা মতে অত্র পত্র প্রেরিত হলো।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here