বঙ্গবন্ধুর সৈনিকেরা ঐক্যবদ্ধ থাকলে কেউ পরাজিত করতে পারবে না :সিটি মেয়র

0
464

নিজস্ব প্রতিবেদক:
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, বঙ্গবন্ধুর সৈনিকদের ঐক্যবদ্ধ থেকে তাঁর আদর্শ বাস্তবায়ন ও তাঁর অসম্পন্ন কাজ সম্পন্ন করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকেরা ঐক্যবদ্ধ থাকলে কেউ তাদেরকে পরাজিত করতে পারবে না। এজন্য কর্মীদের দলীয় সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধাশীল থাকতে হবে। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়ন প্রচেষ্টায় দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাঁর হাতকে শক্তিশালী করা দরকার। নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে দলীয় শক্তি বৃদ্ধি পাবে এবং ভবিষ্যতে প্রতিটি ক্ষেত্রে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত হবে।
সিটি মেয়র মঙ্গলবার দুপুরে খুলনা জেলা আইনজীবী সমিতির বঙ্গবন্ধু মিলনায়তনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ-খুলনা এ অনুষ্ঠানের আয়োজন করে।
খুলনা সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সাইফুল ইসলাম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনার রশীদ। বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না উল্লেখ করে জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দেশের সর্বত্র উন্নয়নের অগ্রযাত্রা শুরু করেছেন। খুলনা আইনজীবী সমিতিতেও ব্যাপক উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি দলকে সুসংগঠিত করার ওপর গুরুত্বারোপ করেন।
জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য এ্যাড. চিশতী সোহরাব হোসেন শিকদার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. কাজী বাদশা মিয়া, খুলনা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ-খুলনার আহবায়ক এ্যাড. এম এম মুজিবর রহমান, যুগ্ম আহবায়ক এ্যাড. পারভেজ আলম খান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী, জিপি এ্যাড. মো: আইয়ুব আলী শেখ, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. নব কুমার চক্রবর্তী, ত্রাণ ও সমাজসেবা সম্পাদক এ্যাড. নিমাই রায়, মহিলা বিষয়ক সম্পাদক এ্যাড. অলকা নন্দা দাস, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এ্যাড. রজব আলী সরদার, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি ও জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এ্যাড. ফরিদ আহমেদ, খুলনা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও যুবলীগ খুলনা মহানগরী শাখার আহবায়ক এ্যাড. আনিসুর রহমান পপলু, জেলা ও দায়রা জজ আদালতের পিপি এ্যাড. এনামুল হক, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের যুগ্ম আহবায়ক এ্যাড. আব্দুল লতিফ, ঈদ পুনর্মিলনী কমিটির যুগ্ম আহবায়ক এ্যাড. শিকদার হাবিবুর রহমান, এ্যাড. রবীন্দ্র নাথ মন্ডল, এ্যাড. শিকদার হাবিুবর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, কৃষকলীগ নেতা শ্যামল সিংহ রায়, কেসিসি’র প্যানেল মেয়র এ্যাড. মেমরী সুফিয়া রহমান শুনু, কাউন্সিলর ও সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকির সাইফুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা অসীত বরণ বিশ্বাস প্রমুখ অনুষ্ঠানে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন পিপি এ্যাড. কে এম ইকবাল ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ-খুলনার সদস্য সচিব এ্যাড. তারিক মাহমুদ তারা।