বকেয়া বিদ্যুৎ বিল আদায়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

0
631

নওয়াপাড়া(যশোর) প্রতিনিধি:
নওয়াপাড়ায় পল্লী বিদ্যুতের বকেয়া বিল আদায়ে ব্যবসা প্রতিষ্ঠান ও আবাসিক এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়েছে। গতকাল মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত চলা এ অভিযানে কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ও আবাসিক ভবন থেকে ৬৮ হাজার ৮২০ টাকার বকেয়া বিল আদায়সহ ১২টি মিটারের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।
যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর নওয়াপাড়া জোনাল অফিসের অভিযোগের ভিত্তিতে অভয়নগর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুজ্জামান এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালত চলাকালে যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর নওয়াপাড়া জোনাল অফিসের ডিজিএম প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, ইউএনও অফিসের নাজির সুব্রত রায়, অভয়নগর থানার এসআই মফিজসহ পল্লী বিদ্যুতের কর্মকর্তা-কর্মচারী ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, নওয়াপাড়া বাজারের এসএস ডোর, ফুজি কালার মুন স্টুডিও, কবীর আয়রণ স্টোর ও দুইটি আবাসিক ভবনের বকেয়া বিদ্যুৎ বিল ৬৮ হাজার ৮২০ টাকা আদায় করা হয়। ২ লাখ ৫৯ হাজার ১৩০ টাকার বিদ্যুৎ বিল বকেয়া থাকার দায়ে ১২ টি মিটারের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এছাড়া কবীর আয়রন স্টোরকে ভ্রাম্যমাণ আদালত আলাদাভাবে ২ হাজার টাকা জরিমানা করেন। এ ব্যাপারে পল্লী বিদ্যুতের ডিজিএম আব্দুল্লাহ আল মামুন বলেন বিদ্যুৎ বিল বকেয়া রাখা যাবেনা। এক মাসের অধিক বকেয়া হলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হবে। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুজ্জামান এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান।