ফুলবাড়ীগেটে পাথর ভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বল্লীবাহী ট্রাককে ধাক্কা : নিহত ১

0
179

ফুলবাড়ীগেট প্রতিনিধি:
নগরীর ফুলবাড়ীগেট কুয়েট রোর্ডে পাথর ভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাড়িয়ে থাকা বিদ্যুতের (খাম্বা) বল্লীবাহী ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলে ট্রাকের হেলপার আবুল হোসেন(২৮) নিহত হয়েছে। এই ঘটনায় আহত পাথর ভর্তি ট্রাক চালক জুয়েল (৪০) পালাতক রয়েছে।
স্থানীয়রা জানায়, বুধবার রাত সোয়া ১টায় পাথর ভর্তি ট্রাক (যশোর ট-১১-৪৭২৬) কুয়েট রোডে বঙ্গপ্রদীপের সামনে কালভাট পার হওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাড়িয়ে থাকা বিদ্যুতের (খাম্বা) বল্লী বাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-৭৩৭৩) কে পিছন থেকে ধাক্কাা দেয়। পাথর ভর্তি ট্রাকটি বল্লীবাহী ট্রাকটিকে প্রায় ১শ গজ ঠেলে নিয়ে যায়। এ সময় বল্লীর একটি অংশ পাথর বাহী ট্রাকের সামনের অংশে ঢুকে গেলে ট্রাকের হেলপার আবুল হোসেন চাপা পড়ে। আহত অবস্থায় ট্রাকের চালক জুয়েল পালিয়ে যায়।
স্থানীয়রা বলছে পাথর ভর্তি ট্রাকের চালক ঘুমান্ত অবস্থায় কালভার্ট পার হওয়ার সময় গাড়ীর গতি বেশি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এ দূর্ঘটনা ঘটতে পারে। তাছাড়া ফুলবাড়ীগেট-শিরোমণি ও বাদামতলার এলাকার রাস্তার উপর বল্লীবাহী ট্রাক গুলো দাড়িয়ে থাকায় প্রায়ই দূর্ঘটনা ঘটতে দেখা যায়।
ঘটনার পর খানজাহান আলী থানা ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে ট্রাকের একটি অংশ কেটে হেলপার আবুল হোসেনকে মৃত অবস্থায় উদ্ধার করে। ষ্টেশন কর্মকর্তা মোঃ সোয়াইব হোসেন মুন্সি জানান, বল্লীবাহী এবং পাথর ভর্তি দুটি ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলে পাথর ভর্তি ট্রাকের হেলপার আবুল হোসেন ঘটনাস্থলে নিহত হয়। তার শরীরের একটি অংশ কেটে মৃত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। নিহত হেলপার আবুল হোসেনকে খানজাহান আলী থানায় হস্তান্তর করা হয়েছে।
পুলিশ জানায়, নিহত হেলপার আবুল হোসেন ফুলবাড়ীগেট যাব্দিপুর এলাকার জাহাঙ্গীর হোসেনের পুত্র। তার স্ত্রী এবং ইয়াসিন নামের এক বছরের একটি পুত্র সন্তান রয়েছে। এ ঘটনায় ট্রাকের চালক জুয়েল পালাতক রয়েছে। তার বাড়ী শিরোমণি সার গোডাউন সংলগ্ন এলাকায়।