ফুলতলায় ক্রয়কৃত জমি অবৈধ দখলের অভিযোগ মিথ্যা

0
624

টাইমস প্রতিবেদক:
খুলনার ফুলতলা উপজেলার দামোদরে সন্ত্রাসী কর্তৃক জমি দখলের অভিযোগ শিরোনামে যে সংবাদ প্রকাশ হয়েছে তার প্রতিবাদে বুধবার খুলনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মো. আকরাম উদ্দিন খান।
লিখিত বক্তব্যে তিনি বলেন, হাজেরা খানম থেকে তিনি উল্লেখিত ১৪ শতাংশ জমি ক্রয় করেছেন। জমিটি গ্রাস করার জন্য তার ছোট ভাই কামাল উদ্দিন ও তার ছেলেরা নানারকম ভয় ভীতি প্রদর্শন করছেন। একপর্যায়ে তারা তাকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র দিয়ে আহত করে জমি থেকে বের করে দেয় এবং জমিতে দেওয়া চৌহর্দী সীমনা বেড়া ভেঙ্গে গুড়িয়ে দেয়।
তিনি আরও বলেন, ১৪ শতাংশের জমিটি প্রকৃত বাজার মূল্যে ফুলতলার নিবাসী মিজানুর রহমানের কাছে বিক্রি করে দেন এবং চৌহর্দী অনুযায়ী বুঝিয়ে দেন। এখানে কোনরূপ সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটেনি বা জমি দখলের প্রশ্নও নেই। প্রকৃত ঘটনা আড়াল করে জমি দখলের মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছে।
তিনি অভিযোগ করেন, কামাল উদ্দিন খান স্থানীয়ভাবে একজন সুদ ব্যবসায়ী। তার অবৈধ চড়া সুদ কারবারীর রোষানলে অনেক পরিবার আজ সর্বশান্ত। এমনকি তার আপন দুই ভাই সালাম খান ও আজিজ খানদ্বয়’র জমিও সুদের টাকার বিনিময়ে দখল করে নেন।