ফিরে দেখা…খুলনাটাইমস.কম এর যাত্রা শুভ হোক : মঞ্জুরুল আহসান বুলবুল

0
357

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সাংবাদিক, বিএফইজে সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল বলেন, আগামী ২৮ সেপ্টেম্বর, আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস-২০১৭ কে সামনে রেখে আত্ম প্রকাশ করছে অনলাইন দৈনিক পত্রিকা ‘খুলনাটাইমস’ জেনে খুশি হয়েছি। জনগণের অধিকার আদায়ে সত্য তথ্যের অবাধ প্রবাহ নিশ্চিতকরণই হোক ‘খুলনাটাইমস’ এর লক্ষ।
শনিবার (১৬ সেপ্টেম্বর’২০১৭) নগরীতে অনলাইন নিউজপেপার ওয়েবসাইট www.khulnatimes.com পরিদর্শন শেষে তিনি এসব বলেন। এসময় বিএফইউজে মহাসচিব ওমর ফারুক, কোষাধ্যক্ষ মধুসূদন মন্ডল, সহ-সভাপতি মনোতোষ বসু, যুগ্ম মহাসচিব মোজাম্মেল হক হাওলাদার, সদস্য গৌরাঙ্গ নন্দী ও আসাদুজ্জামান রিয়াজ, কেইউজে সভাপতি এসএম জাহিদ হোসেন, সহ-সভাপতি মল্লিক সুধাংশু, সাধারণ সম্পাদক মো: শাহ আলম, সাবেক সাধারণ সম্পাদক ও খুলনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সুবীর রায়, দপ্তর সম্পাদক রাশিদুল হাসান বাবলু, সাংস্কৃতিক সম্পাদক কামরুল আহসান, সদস্য নেয়ামুল হোসেন কচি, অভিজিত পাল ও সুমন আহমেদ।
মঞ্জুরুল আহসান বুলবুল আরও বলেন, স্বাধীনতার সার্বভৌমত্ব, গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা, ন্যায় বিচার ও মানবাধিকার সংরক্ষণে পত্রিকাটি অনঢ় অবস্থান বজায় রাখুক। সবর্পরি তিনি পত্রিকাটির উত্তরোত্তর সফলতা কামনা করেন। এসময় তিনি কতিপয় গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা ও পরামর্শ প্রদান করেন এবং সবসময় যেকোন সহযোগীতা প্রদান করবেন বলে আশ্বস্ত করেন খুলনাটাইমস পরিবারকে। অনুরুপ পরামর্শ দেন অন্যান্য নেতৃবৃন্দরাও।
খুলনা টাইমস-প্রকাশকের কথা: অভিষ্ট লক্ষ্যে পৌছাতে দেশপ্রেমিক জনগণের পরামর্শ আমাদের প্রত্যাশা। সত্য প্রকাশে আমরা আপোষহীন ভূমিকায় বদ্ধপরিকর। দল-মতের উর্দ্ধে থেকে সত্য প্রকাশ করতে চাই। দেশপ্রেমিক মানুষের সহযোগিতায় আমাদের বড় শক্তি। এই মৌলিক বিষয়গুলোর পাশাপাশি আমরা পাঠকের কাছে সবার আগে তথ্য পৌছে দিতে চাই। আর সে তথ্য হবে নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ। আমরা আশাবাদী স্বল্প সময়ের মধ্যে আমরা দৃশ্যমান হতে পারবো। আমরা উদাহরণ হতে পারবো। আমরা প্রশংসিত হতে পারবো। কারণ প্রতিষ্ঠালগ্নেই আমাদের অঙ্গিকার কোন চাপের মুখে সত্য প্রকাশে আমরা পিছিয়ে পড়বো না। দেশের আপামর জনগোষ্ঠীর কাঙ্খিত প্রত্যাশা পূরণে খুলনাটাইমস সফল হবে বলে আমরা আশাবাদি। www.khulnatimes.com