ফটোসাংবাদিক বাহারের পিতার ইন্তেকাল : শোক

0
265

নিজস্ব প্রতিবেদক, খুলনাটাইমস:
দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন ও দৈনিক নওয়াপাড়া’র ফটোসাংবাদিক এস এম বাহাউদ্দিন বাহারের পিতা আব্দুল মালেক শেখ (৭০) বুধবার দুপুর ২টায় বটিয়াঘাটার ৪নং সুরখালি ইউনিয়নের সুন্দরমহলের গ্রামের নিজবাসায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি … রাজিউন)। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ৪ কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাযা বাদ মাগরিব শেখ বাড়ীতে অনুষ্ঠিত হয়। পরে শেখ বাড়ী’র পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। আগামীকাল শুক্রবার বাদ জুম্মা মোল্লাবাড়ী জামে মসজিদে মরহুমের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।
এদিকে দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন’র ফটোসাংবাদিক এস এম বাহাউদ্দিন বাহারের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন দক্ষিণাঞ্চল প্রতিদিন’র সম্পাদক এস এম সাহিদ হোসেন, বার্তা সম্পাদক (ভারপ্রাপ্ত) মিলন হোসেন, সিনিয়র রিপোর্টার জয়নাল ফরাজী ও শশাংক স্বর্ণকার, স্পোর্টস রিপোর্টার আনওয়ার আহমেদ মুন, চীফ ফটোসাংবাদিক আব্দুল মালেক, স্টাফ রিপোর্টার নাদিম উল আলম প্রমুখ।
অপরদিকে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক নওয়াপাড়া’র সম্পাদক মো: আসলাম হোসেন, নির্বাহী সম্পাদক হারুন অর রশিদ, বার্তা সম্পাদক মফিজুর রহমান, বিশেষ প্রতিনিধি (খুলনা) জয়নাল ফরাজীসহ বার্তা বিভাগের সকল কর্মকর্তাবৃন্দ।