ফকিরহাট যুবলীগের যুগ্ম আহবায়ক দাউদ আর নেই

0
675

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি, খুলনাটাইমস:
বাগেরহাটের ফকিরহাট আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক এম এ দাউদ (৪৫) আর নেই। শুক্রবার বিকালে ঢাকা-মাওয়া মহাসড়কের গোপালগঞ্জ জেলার ঘোনাপাড়া বাসষ্ট্যান্ডের সন্নিকটে বালু ভর্তি একটি ট্রলির সাথে মটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে ঘটনা¯’লে তিনি নিহত হন। তিনি বেতাগা ইউনিয়নের মাসকাটা গ্রামের মূতঃ দলিল উদ্দিনের পুত্র ও খুলনা মধুমতি প্রেস এর প্রোডাকশন ম্যানেজার ও ফকিরহাট উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক।


পারিবারিক সুত্রে জানা গেছে, উক্ত দাউদ আলী তার একমাত্র পুত্র তানভীর আহম্মেদ কে গোপালগঞ্জ বিশ্ববিদ্যালয়ে ভর্তি করে নিজ মটর সাইকেলযোগে বাড়িতে ফেরার পথে ঘোনাপাড়া বাসষ্ট্যান্ডের সন্নিকটে এসে পৌছালে বিপরিত দিক দিয়ে আসা একটি বালু ভর্তি ট্রলির সাথে মুখোমুখী সংর্ঘষের ঘটনা ঘটে। এতে তার ঘটনা¯’লেই মূত্যু হয়।
খবর পেয়ে ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ সহ সহযোগী সংগঠনের বিভিন্ন নেতা-কর্মী ও পরিবারের লোকজন, আত্মীয়স্বজনরা ঘটনা¯’লে ছুটে যান। এসময় সকলেই কান্নায় ভেঙ্গে পড়েন। এদিন সন্ধ্যায় নিহত দাউদ আলীর লাশ মাসকাটা গ্রামের নিজ বাড়ীতে নিয়ে আসলে জেলা, উপজেলা ও ইউনিয়নের হাজার হাজার নেতা-কর্মী সহ সর্বস্তরের লোকজন তাকে শেষ বারের মত এক নজর দেখার জন্য তার বাড়ীতে ছুটে যান। তাদের কান্নায় আকাশ ভারী হয়ে উঠে। পরে তার ম”তদেহ বেতাগা ইউনিয়ন আ’লীগ কার্যালয়ে আনা হলে দলীয় নেতৃব”ন্দ তাকে শেষ শ্রদ্ধা জানান। তার মর্মান্তিক এই ম”ত্যুতে দলীয় নেতা-কর্মী সহ সমগ্র এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।  এম এ দাউদ ম”ত্যুকালে স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
#