ফকিরহাটে সপ্তাহের ব্যবধানে লাশ উদ্ধার

0
311

এম জাকির হোসেন, ফকিরহাট প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাটে এক সপ্তাহের ব্যবধানে আবারও এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। এবার উপজেলার পিলজংগ পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বেড়বাড়ী এলাকার একটি সুপারি বাগান থেকে শওকত হোসেন ওরফে স্বপন দত্ত (৫০) নামের এক কাচামাল বিক্রেতার লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকাল ৯টায় উক্ত গ্রামের দেলোয়ার হোসেনের সুপারি বাগানে স্থানীয়রা তার লাশ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন রির্পোট শেষে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠায়। তবে তাকে হত্যা করা হয়েছে, নাকি সুপারি গাছ থেকে পড়ে সে মারা গেছে এনিয়ে এলাকায় ধ্রুম জালের সৃষ্টি হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কিভাবে তার মৃত্যু হয়েছে তা সঠিকভাবে বলতে পারেনি পুলিশ। খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোঃ মিজানুর রহমান, অফিসার ইনচার্জ আবু জাহিদ শেখ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান খান শামিম জামান পলাশ ঘটনাস্থল পরিদর্শণ করেন। মৃত শওকত হোসেন শ্যামবাগাত গ্রামের সুদিপ কুমার দত্তের পুত্র। সে গত ১০মার্চ ১৯৯৬ইং সালে হিন্দু থেকে মুসলিম ধর্ম গ্রহন করে একই এলাকার মুসনুর আলীর কন্যা হোসনেআরাকে বিবাহ করে বসবাস করছে। এর আগের পক্ষে তার স্ত্রী ও ২সন্তান রয়েছে বলে স্থানীয়রা জানান।

উল্লেখ্য, পুলিশ গত ১৯ নভেম্বর রাত আনুমানিক ৮টার লকপুর ইউনিয়নের জাড়িয়া এলাকার মোঃ সাইদুল শেখের মৎস্য ঘেরের পাড় থেকে মোঃ রবিউল ইসলাম নামের এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করে পুলিশ।