ফকিরহাটে ওলামা পার্টির কেন্দ্রীয় নেতার পথসভা

0
463

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি, খুলনাটাইমস:
বাগেরহাটের ফকিরহাট বিশ^রোড মোড় এলাকায় গত বুধবার দুপুরে জাতীয় ওলামা পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ও বাগেরহাট-০১ আসনের জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী এসএম আল জুবায়ের এর পথ সভা অনুষ্ঠিত হয়। এদিন তিনি খুলনা থেকে মোল্লাহাট একটি মতবিনিময় সভায় যাওয়ার সময় দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের সাথে পথ সভায় মতমিনিময় করেন।
এসময় তার সাথে ছিলেন খুলনা মহানগর জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক সৈয়দ খায়রুল ইসলাম, বাগেরহাট জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ¦ হাবিবুর রহমান, ফকিরহাট জাপার সভাপতি শেখ আলাউদ্দিন আলাল, সাধারন সম্পাদক সৈয়দ আমিনুর রহমান দুলু, জেলা যুবসংহতির সভাপতি শেখ মাহুবুবুর রহমান লিটন, সাধারন সম্পাদক রাহুল দেব মন্ডল, উপজেলা যুবসংহতির সভাপতি আনিচুর রহমান, সাধারন সম্পাদক সরদার আরিফুজ্জামান আরিফ, সাংগঠনিক সম্পাদক বাবুল আহম্মেদ প্রমূখ।
পরে তিনি মোল্লাহাট উপজেলা মিলনায়তনে বিকেল ৫টায় জাতীয় পার্টির মতবিনিময় সভায় যোগদান করেন। মোল্লাহাট জাতীয় পার্টির সাধারন সম্পাদক কামরুজ্জামানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় ওলামা পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক এসএম আল জুবায়ের।
এসময় অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন ওলামা পার্টির নেতা মাওঃ আনাছুর রহমান, মাওঃ সুজাউল রহমান, মাওঃ ওলিউল হাসান প্রমূখ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন পল্লী বন্ধু হুসাইন মুহম্মদ এরশাদের হাতকে শক্তিশারী করতে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। #