ফকিরহাটে ইজিবাইক চালকের লাশ উদ্ধার : মামলা দায়ের

0
304

এম জাকির হোসেন, ফকিরহাট প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাটে একটি ঘেরের পাড় থেকে মোঃ রবিউল ইসলাম (২৭) নামের এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার রাত আনুমানিক ৮টার সময় উপজেলার লকপুর ইউনিয়নের জাড়িয়া এলাকার মোঃ সাইদুল শেখের মৎস্য ঘেরের পাড় থেকে তার লাশ উদ্ধার করেছে।


পুলিশ ও নিহতের স্বজনদের নিকট থেকে জানা গেছে, দাকোপ উপজেলার নলিয়ান গ্রামের মোসলেম গাজীর পুত্র মোঃ রবিউল ইসলাম দীর্ঘদিন যাবৎ খুলনা লবনচোরা এলাকায় বসবাস করে ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিল। গত ১৮ নভেম্বর সন্ধ্যায় খুলনা থেকে নিজের লাল রঙ্গের ইজিবাইকে কাচামাল বোঝাই করে রামপালের ভাগা এলাকার উদ্দেশ্যে রওনা দেয়। এরপর রাতে সে আর খুলনা ফিরে আসেনি। তাকে বিভিন্ন স্থানে খুজাখুজির একপর্যায়ে রোববার জানতে পারে উক্ত স্থানে একটি লাশ পাওয়া গেছে। তাৎক্ষনিক নিহতের স্বজনরা সেখানে উপস্থিত হয়ে লাশটি রবিউলের বলে সনাক্ত করে। তাদের ধারনা মতে, যাত্রী বেশী দুষ্কৃতকারীরা তাকে সুকৌশলে নিয়ে হত্যার পর উক্ত স্থানে ফেলে রেখে যায় এবং দেড়লক্ষাধিক টাকা মূল্যের ইজিবাইকটি নিয়ে গেছে।
এ ব্যাপারে দাকোপের নলিয়ান এলাকার মোঃ মোকসেদ আলীর পুত্র ও নিহতের শ্যালক শফিকুল ইসলাম নিজ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে সংশ্লিষ্ট মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার নং-৬, তারিখ-২০/১১/২০১৭ইং, ধারা-৩০২/২০১/৩৭৯/৩৪ পেনাল কোড। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, নিহতের নাকে-মূখে রক্ত মাখা ছিল। তবে তাকে কিভাবে হত্যা করা হয়েছে তার সঠিকভাবে এখনো বলা সম্ভব হচ্ছেনা। লাশের ময়নাতদন্ত রিপোর্ট আসলে কিখাবে তাকে হত্যা করা হয়ে তা সঠিকভাবে জানা যাবে। অফিসার ইনচার্জ আবু জাহিদ শেখ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন উক্ত ঘটনায় মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটকের জোর চেষ্টা চলছে।