প্রয়াত কাউন্সিলর শেখ শওকত’র  মাগফেরাত কামনায় দোয়া 

0
348

খুলনা সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ডের প্রয়াত কাউন্সিলর শেখ শওকত আলী’র রুহের মাগফেরাত কামনা করে মঙ্গলবার জোহরবাদ নগর ভবন মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোঃ হাবিবুল্লাহ।

দোয়া মাহফিলে মরহুম শেখ শওকত আলীর সেবামূলক কার্যক্রমের ওপর আলোকপাত করে বক্তৃতা করেন সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান সহ প্যানেল মেয়র মোঃ আনিছুর রহমান বিশ্বাষ ও শেখ হাফিজুর রহমান হাফিজ এবং মরহুমের পুত্র শেখ শামসুদ্দিন আহমেদ প্রিন্স।

বক্তারা বলেন, মরহুম শওকত আলী তাঁর সেবামূলক কার্যকলাপ ও অমায়িক ব্যবহারের জন্য সকলের নিকট জনপ্রিয় ছিলেন। এলাকার উন্নয়নমূলক ও সামাজিক কর্মকান্ডে সকল শ্রেণীর মানুষকে তিনি সম্পৃক্ত রাখতেন এবং দলমত নির্বিশেষে সকলের সাথে সুসম্পর্ক বজায় রেখে কাজ করে গেছেন। ফলে তিনি সাধারণ মানুষের ভালোবাসা ও সমর্থনে ৬নং ওয়ার্ড থেকে বার বার বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। ওয়ার্ডে তার অসমাপ্ত কাজ দ্রæত বাস্তবায়নে কেসিসি’র পক্ষ থেকে ব্যবস্থা নেয়া হবে বলে বক্তারা উল্লেখ করেন।

কাউন্সিলর মোঃ সাইফুল ইসলাম, শেখ জাহিদুল ইসলাম, মোঃ হাফিজুর রহমান মনি, শেখ মোঃ গাউসুল আযম, মোঃ মাহবুব কায়সার, মুহা: আমান উল্লাহ আমান, এ্যাড. শেখ জাহাঙ্গীর হুসাইন হেলাল সহ কেসিসি’র কর্মকর্তা,  কর্মচারী ও কেসিসি’র ঠিকাদারবৃন্দ দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন। সংবাদ বিজ্ঞপ্তি #