প্রেমের মধুর ইতি ঘটালেন সোনম-আনন্দ

0
302

বিনোদন ডেস্কঃ
সাত পাঁকে বাঁধা পড়লেন অনিল কাপুরকন্যা সোনম কাপুর। দীর্ঘদিনের প্রেমিক দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে প্রেমের মধুর ইতি ঘটালেন ‘সাওয়ারিয়া’খ্যাত এই তারকা। জিনিউজের খবরে প্রকাশ, শিখ রীতি অনুযায়ী গতকাল সোনমের খালা কবিতা সিংহের বান্দ্রার হেরিটেজ বাংলোবাড়িতে রকডেলে হয় বিয়ের আনুষ্ঠানিকতা।

বিয়েতে লাল লেহেঙ্গায় সেজেছিলেন সোনম, যার নকশা করেছেন ব্রিটিশ নকশাকারক তামারা রাল্প। অন্যদিকে আনন্দের পরনে ছিল সোনালি রঙের বান্দগালা শেরওয়ানি। বিয়ের আনন্দকে উদযাপন করতে চকলেট কেক কাটেন সোনম-আনন্দ। বিয়ের পরপরই ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেন সোনম। ইনস্টাগ্রামে নিজের নাম বদলে নতুন নাম দিয়েছেন সোনম। ইনস্টাগ্রামে সোনমকে পাওয়া যাবে এখন সোনম কাপুর আহুজা নামে।

শুধু বিয়েতে আমন্ত্রিত সীমিত অতিথির তালিকায় ছিলেন বেশ কয়েকজন বলিউড তারকা। তাঁদের মধ্যে উপস্থিত ছিলেন বনি কাপুরকন্যা জাহ্নবী কাপুর ও খুশি কাপুর। এ ছাড়া বিয়ের অনুষ্ঠানে দেখা গেছে অর্জুন কাপুরকেও। বিয়েতে দাওয়াত পাওয়া আরো অতিথিদের মধ্যে ছিলেন অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, কারিনা কাপুর, কারিশমা কাপুর ও সাইফ আলি খান। গতকাল রাতেই মুম্বাইয়ের লীলা হোটেলে আয়োজন করা হয় সোনমের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। সেখানে উপস্থিত ছিলেন একঝাঁক বলিউড তারকা।