প্রেমিকের সাথে মোবাইলে বাক্-বিতন্ডার জেরে প্রেমিকার আত্মহত্যা!

0
451

তালা প্রতিনিধি :
সাতক্ষীরার তালায় প্রেমিকের সাথে মোবাইলে বাকবিতন্ডার জের ধরে ৯ম শ্রেনীর স্কুলছাত্রী লাবনী মন্ডল (১৫) গলায় ওড়না পেচিয়ে অত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি বৃহস্পতিবার সকালে উপজেলার খরাইল গ্রামের। লাবনী খরাইলের শুভংকর মন্ডলের মেয়ে ও দেওয়ানীপাড়া সোনার বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী। এঘটনায় তালা থানায় মামলার প্রস্তুতি চলছে।
লাবনীর বাবা শুভংকর মন্ডল জানান, তার মেয়ে দেওয়ানীপাড়া সোনার বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী। স্কুলে যাওয়া-আসার সময় পথিমধ্যে প্রায়ই তাকে একই গামের বিকাশ মন্ডলের কলেজ পড়ুয়া ছেলে বাপ্পী মন্ডল উত্যক্ত করতো। বছর দু’য়েক আগে বিষয়টি জানাজানি হলে স্থানীয়ভাবে শালিশের মাধ্যমে বিকাশকে বিষয়টি অবহিত পূর্বক সতর্ক করা হয়। তারপরেও বাপ্পী গোপনে লাবনীকে মোবাইল ফোন কিনে দিয়ে প্রেমজ সম্পর্ক গড়ে তোলে। সর্বশেষ গত বুধবার রাতে বাপ্পী ও লাবনীর মধ্যে ফোনালাপের সময় লাবনীকে উচ্চস্বরে কথা বলতে শোনে তার বাবা। লাবনীর বাবা অভিযোগ করে বলেন, এরই জের ধরে তার মেয়ে ঘরের আড়ায় গলায় উড়না পেচিয়ে আত্মহত্যা করেছে।
তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, লাবনী গলায় উড়না পেচিয়ে অত্মহত্যা করেছে। তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।