প্রধান শিক্ষককে পিটিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা : টাকা মোটর সাইকেল ছিনতাই

0
551
dav

শরণখোলা প্রতিনিধিঃ বাগেরহাটের শরণখোলার আমড়াগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরোয়ার হোসেন কে পিটিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। বুধবার বিকেল ৪ টার দিকে উপজেলার নলবুনিয়া কাঠেরপুল এলাকায় এ ঘটনা ঘটে। আহত শিক্ষককে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন প্রধান শিক্ষক সরোয়ার হোসেন সাংবাদিকদের জানান, বুধবার বিকেলে বিদ্যালয় ছুটি শেষে তিনি তার মোটর সাইকেলে করে বাড়ী যাবার সময় ধানসাগর ইউপি সদস্য জোসেফ আকন তার মোটর সাইকেলে ওঠেন। পথিমধ্যে নলবুনিয়া কাঠেরপুল নামক স্থানে জোসেফ পূর্ব পরিকল্পনা অনুযায়ী তাকে থামিয়ে পার্শ্ববর্তী একটি পাঠশালায় নিয়ে যান। সেখানে আগে থেকেই অবস্থান করছিলো মেম্বর জোসেফের ওই এলাকার সহযোগী শহীদুল ও শাহআলম মাতুব্বর। কিছু বুঝে ওঠার আগেই তারা তিনজনে বেঞ্চের পায়া ভেঙ্গে তাকে এলোপাতারী পিটিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে ওই শিক্ষকের মোটর সাইকেল, স্কুলের চাবী, তার পকেটে থাকা নগদ ৩০ হাজার টাকা ও একটি ব্যাগ নিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে পড়ে থাকতে দেখে উদ্ধার করে সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।
আমড়াগাছিয়া মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি শহীদুল ইসলাম জানান, স্থানীয় একটি মহল তাকে স্কুল থেকে তাড়াতে পরিকল্পপিতভাবে এ মারপিটের ঘটনা ঘটিয়েছে।
শরণখোলা থানা অফিসার ইনচার্জ দিলীপ কুমার সরকার জানান, তিনি প্রধান শিক্ষককে দেখতে হাসপাতালে গেছেন এবং এ বিষয়ে খোজ খবর নিচ্ছেন।