প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই – সালাম মূর্শেদী এমপি

0
409

খবর বিজ্ঞপ্তি:  আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আমাকে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিজয় নিশ্চিত করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। নির্বাচনে বিজয়ী হলে আমি যা দিতে পারবো তা অন্য কেউ দিতে পারবে না। নির্বাচনে এক পক্ষের বাঁচা-মরার লড়াই আর আমাদের উন্নয়নের লড়াই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই, তিনি পৃথিবীতে ধর্মনিরপেক্ষ হিসেবে সমাদৃত, উন্নয়নের কোন বিকল্প নেই এবং আগামী নির্বাচনে ক্ষমতায় যাওয়ার ও কোন বিকল্প নেই। বৃহস্পতিবার খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী তার নির্বাচনী এলাকা রূপসায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন এবং অনুদান বিতরণের সময় সংক্ষিপ্ত বক্তৃতায় এসব কথা বলেন।
বিভিন্ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি বলেন, এলাকার রাস্তা, নদীবাঁধ, মসজিদ ও মন্দিরের জন্য বরাদ্দ রয়েছে। নদী ভাঙ্গন রোধের জন্য ৯১ কোটি টাকার প্রকল্প করা হয়েছে। নদীতে ঝুলন্ত ব্রিজ করা হবে। আমার কাছে দাবি করলে আমি দেবো। আমার এ ধরনের সেবা করার সুযোগ দানের জন্য আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ।
তিনি আরও বলেন, নির্বাচনের সময় আমাদেরকে সতর্ক থাকতে হবে। নিজেদের অস্তিত্বের কারণে নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে কাজ করতে হবে। আমার আর পাওয়ার কিছু নেই জীবনের শেষ সময়টুকু আপনাদের সাথে থাকতে চাই। এ জন্য তিনি আগামী নির্বাচনে সকলের দোয়া, সমর্থন ও ভালোবাসা কামনা করেন। এছাড়া তিনি তার বক্তৃতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাংসদ শেখ হেলালকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন।
গতকাল তিনি উপজেলার রাজাপুর পূর্বপাড়া শীতলা মন্দির, রাজাপুর শীতলা মন্দির, আইচগাতী সাহাপাড়া সার্বজনীন পূজা মন্দির, জোয়ার সার্বজনীন পূজা মন্দির, সনাতন জাগরণ সংঘ মন্দির, চৌধুরীবাড়ি পূজা মন্দিরসহ উপজেলার অন্যান্য মন্দির পরিদর্শন এবং সরকারি ও ব্যক্তিগত অনুদান বিতরণ করেন।
এ সময় উপজেলা চেয়ারম্যান, স্থানীয় জনপ্রতিনিধি, দলীয় নেতাকর্মী, পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ও সংশ্লিষ্ট এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।