প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কারামুক্তি দিবস সাবেক ছাত্রলীগ ফোরাম খুলনার সভা

0
441

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কারামুক্তি দিবশ উপলক্ষে সাবেক ছাত্রলীগ ফোরাম খুলনার উদ্যোগে এক আলোচনা সভা মঙ্গলবার (১২ জুন) সন্ধ্যা ৭ঃ৩০ মিনিটে স্থানীয় সেইন্ট বাংলাদেশের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয় হয় । উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সাবেক কেন্দ্রীয় ছাত্র ও যুবনেতা এবং সাবেক ছাত্রলীগ ফোরাম , খুলনার আহবায়ক শেখ মোহাম্মাদ জাহাঙ্গীর আলম । আলোচনা সভায় আর উপস্থিত থেকে বক্তৃতা করেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় দপ্তর উপ কমিটির সদস্য সরদার আনোয়ার হোসেন ,সাবেক ভি পি ও সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা আতিকুজ্জামান সেলিম,মোঃ হায়দার আলী ,রফিকুল ইসলাম পিটু ,নুর এ আলম ময়না , কাজী জাকির হোসেন,শফিকুর রহমান পলাশ , আশরাফুল ইসলাম খোকন ,কাজী জাকির হোসেন ,আমিরুল ইসলাম লিটু, বাবলু ব্যাপারী, ফয়েজুল হক রুবেল,সাজেদুল হক শামীম, এডভোকেট মাহবুবুর রহমান ফারুক ,হাসান ইমরান টিটু আতাউর রহমান আতা , প্রকৌশলী মাহাবুবুর রহমান শামীম ,এডভোকেট আসাদুজ্জামান মিল্টন, শরীফুল আমিন কাজল ,আরিফুর রহমান, আবুল হাশেম শামীম,শেখ নাজমুল ইসলাম শিমুল ,প্রকৌশলী হুসাইন মোহাম্মাদ এরশাদ,ডাঃ সাঈদুর রহমান ,মোঃ লুতফর রহমান,মোঃ খালিদ হোসেন ,এডভোকেট আলমগীর বিশ্বাস, শাহেদ শরীফ , রাশেদুল ইসলাম সানি ,বেনজির প্রমূখ।

সাবেক ছাত্রলীগের নেতৃবৃন্দ বলেন দেশ ও জাতীকে রক্ষায় মানবতার নেত্রী মুজিব কন্যার যে দৃঢ় প্রত্যয় – মাদকমুক্ত বাংলাদেশ — এটা একজন দেশপ্রেমীক নাগরিক হিসাবে বাস্তবায়ন এখন আমাদের সকলেরই দায়িত্ব । নেতৃবৃন্দ সারাদেশে মাননীয় প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত অনুযায়ী প্রশাসনের কঠোর সকল মাদক বিরোধী কর্মকান্ড কে অভিভাদন জানিয়ে বলেন ৭০-৮০-৯০ দশকের সাবেক আদর্শবান সকল ছাত্রলীগের নেতা-কর্মীরা এই দেশকে জাতিরজনকের সপ্নের সোনার বাংলা নির্মাণে বঙ্গবন্ধুর যোগ্য কন্যার পাশে অতীতের মতো অতন্ত্র প্রহরীর মতো কাজ করে যাবে ।
সাবেক ছাত্রলীগ ফোরাম ১১ জুন প্রিয় নেত্রীর কারামিক্তি দিবস উপলক্ষে শোকরানা ও মোনাজাত পরিচালনা করেন।
ফোরামের আহবায়ক শেখ মোঃ জাহাঙ্গীর আলম খুলনার সকল সাবেক ছাত্রলীগের নেতাকর্মীদের পবিত্র ঈদ উল ফিতরের ২য় দিন বিকাল ৫ঃ৩০ মিনিটে খুলনা দলীয় কার্যালয়ে উপস্থিত হওয়ার জন্য বিনীত অনুরোধ করেন >