প্রধানমন্ত্রীর সাথে এমপি মিজানের মতবিনিময়

0
293

প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনা এমপি’র সাথে সংসদে মতবিনিময় করেছেন খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি। সোমবার রাত সাড়ে ৯টায় বাংলাদেশ জাতীয় সংসদে অধিবেশন শেষে এ মতবিনিময় করেন।
এসময়ে প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনা এমপি বলেন, সাধারণ মানুষের কাছে যেয়ে তাদের পাশে দাড়াতে হবে। ওই সকল মানুষের সুখ দু:খের সাথে অংশীদার হতে হবে। তিনি বলেন, বঙ্গবন্ধু এদেশের মানুষের জন্য রাজনীতি করে নিজেকে উৎসর্গ করেছেন। সেজন্যে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে ওই সকল মানুষের পাশে থাকতে হবে। এটাই আওয়ামী লীগের মুলনীতি। এই নীতির আলোকেই আমরা দেশ ও জনগণের উন্নয়নে কাজ করে যাচ্ছি। তারাই ধারাবাহিকতায় সারা দেশের মত দক্ষিণা পশ্চিমাঞ্চলের আইন-শৃংখলা, মানুষের জীবন মান উন্নয়ন সহ এলাকার সার্বিক উন্নয়নে কাজ হচ্ছে। এই উন্নয়ন কাজের চিত্র সাধারণ মানুষের কাছে তুলে ধরে তাদের বোঝাতে হবে।
তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত ষড়যন্ত্র চালিয়ে শান্তিপ্রিয় বাংলাদেশকে অশান্ত করার অপচেষ্টা করছে। তাদের এই ষড়যন্ত্রকে সমুলে বিনাশ করতে জনগণকে সাথে নিয়ে আগামী সিটি ও জাতীয় সংসদ নির্বাচনে বিজয় ছিনিয়ে আনতে হবে। এসময়ে তিনি খুলনাসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের চলমান সকল উন্নয়নের বিষয়ে জানতে চান। তিনি আগামী ৩রা মার্চ খুলনায় এসে চলমান উন্নয়ন আগামীতে আরো উন্নয়ন কর্মসূচি গ্রহণ করে খুলনাসহ দক্ষিণাঞ্চলকে অর্থনৈতিক জোন ঘোষণা করা হবে বলে আলহাজ্ব মিজানুর রহমান মিজানকে আশ্বস্ত করেন।
এসময়ে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য কর্ণেল ফারুক খান এমপি, ডা. মোজাম্মেল হোসেন, এ্যাড. সাকাওয়াত হোসেন বাদশা মিয়া এমপিসহ সংসদের বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ। তিনি আগামী ৩রা মার্চ খুলনার জনসভা করার প্রস্তুতি গ্রহণের জন্য আলহাজ্ব মিজানকে নিদের্শ প্রদান করেন। সংবাদ বিজ্ঞপ্তি#